প্রচ্ছদ লিড-৩ না’গঞ্জের সোনারাগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষের আহত ৮

না’গঞ্জের সোনারাগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষের আহত ৮

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নে এক জামদানী শ্রমিককে কাজে নেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৮ জন আহত হয়েছে। মঙ্গলবার (২৮ অক্টোবর)কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর কালিয়া ভিটা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা হলো, আজিজুল ইসলাম, সাত্তার মিয়া, ইউসুফ সামির, শাহীন, আকিব, তাজল ও সুমন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর কালিয়া ভিটা গ্রামের ফেদু মিয়ার ছেলে আজিজুল ইসলামের জামদানি কারখানায় সুমন নামের এক কারিগর দীর্ঘদিন ধরে কাজ করে। ১২ বছর বয়সী সুমন তার কাজে ভুল করার কারণে মঙ্গলবার সকালে আজিজুল ইসলাম তাকে চর থাপ্পর মারে।

এসময় প্রতিবেশী আজিজুল ইসলামের প্রতিবেশী এনামুল হকের ছেলে সামির সুমনকে আজিজুলের কারখানার কাজ ছেড়ে তার জামদানী কারখানায় কাজ করতে বলে। এ ঘটনায় আজিজুল ও সামিরের মধ্যে তর্ক শুরু হয়।এক পর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আজিজুল ইসলাম, সাত্তার মিয়া ও ইউসুফ মিয়া তিন ভাই আহত হয়।

অপরদিকে, সামিরের পক্ষের সামির. শাহীন, আকিব, তাজল ও সুমন আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, জামদানী শ্রমিক নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

না’গঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১০

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন  করে আরও ১০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত সংখ্যা...
error: Content is protected !!