প্রচ্ছদ লিড-৩ সোনারগাঁয়ে গৃহকর্মীকে ধর্ষনের দায়ে আটক ২

সোনারগাঁয়ে গৃহকর্মীকে ধর্ষনের দায়ে আটক ২

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউপির বাগবাড়িয়া এলাকায় গৃহকর্মীকে গণধর্ষন করে। এই ঘটনায় ২ ধর্ষককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার  রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণের শিকার গৃহকর্মী জানান, সে দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের হাবিবুরের বাড়ীতে ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বর্তমানে তিনি রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভাড়া থেকে গৃহকর্মীর কাজ করেন।

হাবিবুরের বাসায় ভাড়া থাকা অবস্থায় হাবিবুর ও সেই গৃহকর্মীর মধ্যে আর্থিক লেনদেন হয়। এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর স্বপন ও শাহিনুরকে দিয়ে ফোন করে  সোমবার রাতে গৃহকর্মী সালমাকে তার বাড়ীতে আসতে বলে। গৃহকর্মী সালমা হাবিবুরের বাসায় আসলে আগে থেকে ওৎপেতে থাকা ৪ ধর্ষনকারী তাকে জোরপূর্বক গণধর্ষণ করে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে মঙ্গলবার বেলা ১১টার দিকে ধর্ষিতা জ্ঞান ফিরে আসলে তার স্বজনদের সহায়তায় তালতলা পুলিশ ফাঁড়িতে এসে ৩ জনের নাম উল্লেখ করে  ও ১জনকে অজ্ঞাতনামা আসামী করে অভিযোগ করেন। অভিযোগ দায়েরের পর গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ২ ধর্ষককে আটক করা হয়।

ধর্ষণকারীরা হলো উপজেলার জামপুর ইউনিয়ন তালতলা বাগবাড়িয়া গ্রামের মৃত সুবহান মিয়ার ছেলে হাবিবুর ও অপরজন নওগা জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রমানীকের ছেলে শাহীনুর ইসলাম।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ বলেন, গৃহকর্মীকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!