1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

সোনারগাঁয়ে গৃহকর্মীকে ধর্ষনের দায়ে আটক ২

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
  • ১০৬ Time View

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউপির বাগবাড়িয়া এলাকায় গৃহকর্মীকে গণধর্ষন করে। এই ঘটনায় ২ ধর্ষককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার  রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণের শিকার গৃহকর্মী জানান, সে দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের হাবিবুরের বাড়ীতে ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বর্তমানে তিনি রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভাড়া থেকে গৃহকর্মীর কাজ করেন।

হাবিবুরের বাসায় ভাড়া থাকা অবস্থায় হাবিবুর ও সেই গৃহকর্মীর মধ্যে আর্থিক লেনদেন হয়। এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর স্বপন ও শাহিনুরকে দিয়ে ফোন করে  সোমবার রাতে গৃহকর্মী সালমাকে তার বাড়ীতে আসতে বলে। গৃহকর্মী সালমা হাবিবুরের বাসায় আসলে আগে থেকে ওৎপেতে থাকা ৪ ধর্ষনকারী তাকে জোরপূর্বক গণধর্ষণ করে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে মঙ্গলবার বেলা ১১টার দিকে ধর্ষিতা জ্ঞান ফিরে আসলে তার স্বজনদের সহায়তায় তালতলা পুলিশ ফাঁড়িতে এসে ৩ জনের নাম উল্লেখ করে  ও ১জনকে অজ্ঞাতনামা আসামী করে অভিযোগ করেন। অভিযোগ দায়েরের পর গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ২ ধর্ষককে আটক করা হয়।

ধর্ষণকারীরা হলো উপজেলার জামপুর ইউনিয়ন তালতলা বাগবাড়িয়া গ্রামের মৃত সুবহান মিয়ার ছেলে হাবিবুর ও অপরজন নওগা জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রমানীকের ছেলে শাহীনুর ইসলাম।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ বলেন, গৃহকর্মীকে গণধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL