প্রচ্ছদ লিড-১ বন্দর থানার মামলায় কালাম সহ একাধিক নেতার হাজিরা

বন্দর থানার মামলায় কালাম সহ একাধিক নেতার হাজিরা

নারায়ণগঞ্জের বন্দর থানার একটি নাশকতার মামলায় হাজিরা দিয়েছেন মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আবুল কালামসহ সংগঠনটির প্রায় ৪০ জন নেতাকর্মী।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে তারা এ হাজিরা দেন। ২০১২ সালের ৫ই ডিসেম্বর বন্দর থানায় এ মামলাটি দায়ের করা হয়। মামলা নং ৫(১২)১২।

এ বিষয়ে আসামী পক্ষের আইনজীবী মহানগর বিএনপির আইন বিষয়ক সম্পাদক আনিস মোল্লা বলেন, ২০১২ সালের ৫ই ডিসেম্বর পুলিশ বাদি হয়ে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আবুল কালামসহ ৮৯ জনকে আসামী করে মামলাটি দায়ের করা হয়। এ মামলায় আজ প্রায় ৪০ জন আদালতে হাজিরা প্রদান করেন। মূলত এ মামলাটি রাজনৈতিক।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি কামাল মির্জা জনি, যুুগ্ম সাধারন সম্পাদক আব্দুল হাছিব, হোসেন মো: লিয়ন, সহ সাধারন সম্পাদক মো: জুয়েল, মো: আনোয়ার হোসেন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক মো: হৃদয় প্রমূখ।

বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির মানববন্ধন অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পরিচালক, নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ও মুন্সিগঞ্জ জেলা আওয়ামী...
error: Content is protected !!