Warning: Error while sending QUERY packet. PID=3937743 in /home/thebanglaexpress/public_html/wp-includes/wp-db.php on line 2033
প্রচ্ছদ লিড-২ স্বাধীনতা বিরোধী কোনো নেতা আছে কিনা দেখেনিন: আব্দুল হাই

স্বাধীনতা বিরোধী কোনো নেতা আছে কিনা দেখেনিন: আব্দুল হাই

সদর উপজেলার ফতুল্লা কাশীপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্ড বিতরণ করা হয়। 

শুক্রবার (১ নভেম্বর) বিকেলে ফতুল্লার কাশীপুর আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আইয়ুব আলী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম.এ সাত্তার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

আব্দুল হাই বলেন, আমরা বিতর্কিত কাউকে  আওয়ামীলীগের সদস্য ফরম দেব না। এর মধ্যে যাতে কোন স্বাধীনতা বিরোধী ও হাইব্রিড কোনো নেতা আছে কিনা তা বাছাই করতে হবে। তাই যে কেউ আসলে আমরা তাকে সদস্য কার্ড দিচ্ছি না কিনা। সে অনুপ্রবেশ কারী কিনা, দলের কোনো ক্ষতি করছে কিনা। আপনারা ইতি মধ্যে দেখেছেন যে যারা অনুপ্রবেশ কারি তারা কি ক্ষতি না করেছে দলের। তাই খুব যাচাই বাছাই করে আমরা ফরম দেব। 

এ ছাড়াও এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক মোঃ শওকত আলী, সাংগঠনিক সম্পাদক গিয়াসউদ্দিন আহম্মেদ, দপ্তর সম্পাদক মোমেন শিকদার, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইউনুস, কাশীপুর ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ শামীম আহমেদ, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এ মান্নান ও যুবলীগ নেতা মোঃ চুন্নু মোল্লা প্রমুখ নেতৃবৃন্দ। 

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!