প্রচ্ছদ লিড-৩ পারটেক্স গ্রুপের চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা

পারটেক্স গ্রুপের চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় থেকে বিপুল পরিমান মাদক ও পিস্তলের ২৮ রাউন্ড গুলি সহ পারটেক্স গ্রুপের চেয়ারম্যানের ছেলের গাড়ি চালককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২ নভেম্বর) ভোরে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকার চৌরঙ্গি ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। অভিযান পরিচালনার সময় গাড়ি নেমে একজন পালিয়ে যায় বলে মামলায় উল্লেখ্য করা হয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।

ডিবি পুলিশ জানায়, চৌরঙ্গি ফিলিং স্টেশনের সামনে ডিবির অভিযানে একটি পাজেরো জিপ গাড়িতে (ঢাকা-মেট্রো-গ-১৩-৮৩৭৫) অভিযান চালানো হয়। এ সময় গাড়ি থেকে বিদেশি পিস্তলের ২৮ রাউন্ড গুলি, ১২শ পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ২৮ ক্যান বিয়ার ও নগদ ২২ হাজার ৩৮০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়ির চালক মো. সুমনকে (২৯) আটক করেছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ইনচার্জ (তদন্ত) মো. আজিজুল হক জানান, এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা হয়েছে। মামলায় পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে শওকত আজিজ রাসেলকে পলাতক আসামি করা হয়েছে।

পারভীন ওসমানের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মীনী পারভীন ওসমান সহ পরিবারের সকলের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেন জেলা...
error: Content is protected !!