1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

না’গঞ্জ জেলা পূর্ব থেকেই অর্থনীতিতে সমৃদ্ধ: জসিম উদ্দীন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ২০৩ Time View

বঙ্গবন্ধুর দর্শন,সমবায় উন্নয়ন “এই প্রতিপাদ্যে ৪৮ তম জাতীয় সমবায় দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্যে নারায়নগঞ্জ জেলা প্রশাসন ও সমবায় বিভাগেরর আয়োজনে ও মাছরাঙা শ্রমজীবী সমবায় সমিতির সৌজন্যে বনাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে।

শনিবার (২নভেম্বর) সকালে নারায়নগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বনাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালী শেষে নারায়নগঞ্জ সার্কিট হাউজে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি নারায়নগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দীন বলেন, এখনকার নারায়নগঞ্জে যেভাবে সমবায় গড়ে উঠেছে তা অন্য জেলা থেকে উন্নত। আমি আসার আগে শুনেছি নারায়নগঞ্জ জেলার সমবায় অফিসে বিভিন্ন নেতাকর্মী ও এমপি মন্ত্রীরা এসেছে কিন্তু আমি আসায় তারা আর আসেন না। আমি চাই সমবায় অফিসে সবাই আসুক।

নারায়নগঞ্জ জেলা অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে। নারায়নগঞ্জ জেলা পূর্ব থেকেই অর্থনীতিতে সমৃদ্ধ। আমি আপনার শুধু বলবো আপনারা নিজের সমবায়কে কাজে লাগিয়ে সমবায়ের মাধ্যমে সবার উন্নয়ন করবেন।

আমাদের জাতির জনক সমবায়কে নিয়ে যে স্বপ্ন দেখেছিলো ১৯৭২ সালে তা ২০১৮ সাল পর্যন্ত বাস্তবায়িত না হলেও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এগিয়ে নিয়ে যাচ্ছে এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ সমবায়ে এগিয়ে যাবে।

আলোচনা সভা শেষে নারায়নগঞ্জ জেলার শ্রেষ্ঠ সমবায় সংগঠন ও সংগঠকদের মাঝে সম্মাননা তুলে দেওয়া হয়।

আলোচনা সভাটি মোঃ মোক্তার হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি)রেহেনা আক্তার, জেলা সমবায় ইউনিয়ন সভাপতি আলহাজ্ব মুহাম্মদ কাশেম,জেলা সমবায় অফিসার আমেরুল আলম,সদর উপজেলা সমবায় অফিসার নাজমুল হুদা,সমবায় মার্কেট সমিতির সভাপতি আব্দুল রব,

পাগলা বাজার সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব মোঃজাহাঙ্গীর আলম,সাধারন সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু,যুগ্ন সম্পাদক মাহাবুবুর আলম সিকদার,মুক্তিযোদ্ধা শাজাহান ভূইয়া জুলহাস সহ বিভিন্ন সমবায় সমিতির কর্মকর্তাবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL