প্রচ্ছদ লিড-১ হাজীগঞ্জ দুর্গকে বিনোদনের জন্য উন্মুক্ত করা হবে: সংস্কৃতি মন্ত্রী

হাজীগঞ্জ দুর্গকে বিনোদনের জন্য উন্মুক্ত করা হবে: সংস্কৃতি মন্ত্রী

নারায়ণগঞ্জের ঐতিহাসিক স্থাপত্য নিদর্শন হাজীগঞ্জ দুর্গকে সৌন্দর্য্য বর্ধনের মাধ্যমে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়েছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী কে এম খালিদ। রবিবার(৩ নভেম্বর) সকালে দুর্গ পরিদর্শনে এসে তিনি এ কথা জানান। 

সংস্কৃতি বিষয়ক মন্ত্রী জানান, আদালতের নির্দেশে গেলো সপ্তাহে উচ্ছেদের মাধ্যমে দৃর্গের আশপাশের অবৈধ দখল থেকে অবমুক্ত হওয়া কয়েক একর জমিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহযোগিতায় বাগান নির্মাণ ও আলোকসজ্জাসহ নানাভাবে সৌন্দর্য্য বর্ধন করা হবে।

পরে প্রত্নতত্ত্ব অধিদপ্তর এটিকে সংস্কারের মাধ্যমে দর্শনীয় স্থানের উপযোগী করে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলে সর্বসাধারণের বিনোদনের জন্য উন্মুক্ত করা হবে।  

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী,  সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক ও সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এ এফ এম এহতেশামুল হকসহ প্রত্নতত্ত্ব অধিদপ্তরের কর্মকর্তারা।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!