শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ শহরতলী সাংবাদিককে প্রান নাশের হুমকী,থানায় জিডি

সাংবাদিককে প্রান নাশের হুমকী,থানায় জিডি

ফতুল্লা থানার নব্য আওয়ামীলীগের ৭ জন আসামীর ছবি সাংবাদিকরা তুলতে গেলে আসামী ও পরিবার কর্তৃক সাংবাদিকদের বিভিন্ন প্রকার হুমকি প্রদান করায় জামাই সেলিমগংদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় সাধারন ডায়েরী করেছেন জাগো নারায়ণগঞ্জ২৪.কমের ভ্রাম্যমান প্রতিনিধি মোসা.মনিকা আক্তার।

মঙ্গলবার ( ৫ নভেম্বর) মনিকা আক্তার এ সাধারন ডায়েরীটি করেন যার নং ২৯৪ ( ৫/১১/১৯ইং।

সাধারন ডায়েরীতে মনিকা আক্তার উল্লেখ করেন, সোমবার ( ৪ নভেম্বর ) দুপুরে একটি মামলায় আসামী ফতুল্লা থানাধীন রামারবাগের আঃ গফুরের ছেলে আজিম(২৫),মৃত নুর উদ্দীনের ছেলে জামাই সেলিম(৫৫),মারফত আলীর ছেলে রবিন (২৫),নুর ইসলামের ছেলে ইমু (২৮),আবু ওহাবের ছেলে হৃদয় (২৮),আব্দুর রবের ছেলে বরকত(৩০) ও আমজাদের ছেলে আলামিন(৩০) আতœসমর্পন করলে বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট আসামীদেও জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন করেন।

আদালত থেকে বের হয়ে কারাগারে নেয়ার সময় মনিকাসহ আরো ৬/৭ জন সাংবাদিক তাদের ছবি তুলতে গেলে জামাই সেলিমসহ নামীয় আসামী এবং তাদের স্বজনরা বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রান নাশের হুমকী প্রদান করেন। আসামীরা জামিনে মুক্ত হয়ে অথবা অজ্ঞাত ব্যক্তি দিয়ে যে কোন সময় আমার ক্ষতিসাধন করতে পারে এ মর্মে নিজের নিরাপত্তার জন্য থানায় একটি সাধারন ডায়েরী করলাম।

উল্লেখ্য চলতি বছর মার্চের ২২তারিখ একটি বিচারে রামারবাগ মসজিদ সংলগ্ন রাস্তায় বাদী, ভিকটিম ও সাক্ষীরা আসকে আসামীরা রামদা,চাপাতি,লোহার পাইপ,হকিস্টীক সহ লাঠি দিয়ে হামলা করে আঃ গফুরের নির্দেশে।এর ফলে দেলোয়ারের মাথায় কুপ দেয়।এবং উপস্থিত সকল বাদী ও সাক্ষীদের মারধর করে।কাঠেরপুলের মোঃতালেব আলীর ছেলে মোঃ জুয়েল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা করে।

আসামীরা মামলায় জামিন পেয়ে মুক্ত থাকার পর ৪নভেম্বর পুনরায় আদালতে আতœসমর্পনন করে জামিনের জন্য আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে ৭জন আসামীকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। উক্ত আসামীরা ফতুল্লা রামারবাগ ও আশপাশ এলাকায় নিজেদেরকে ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক ও নব্য আওয়ামীলীগার মো.মোস্তফা কামালের প্রভাব বিস্তার করে ব্যাপক অপকর্ম করে বেড়াচ্ছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x