প্রচ্ছদ লিড-৪ পুলিশ লাইনে অটোর চাপায় প্রধান শিক্ষিকা নিহত

পুলিশ লাইনে অটোর চাপায় প্রধান শিক্ষিকা নিহত

নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মাহমুদা আক্তার (৪০) অটো রিক্সার চাপায় মৃত্যু হয়েছে । শুক্রবার (৮নভেম্বর) বিকেল ৫ টায় পুলিশ লাইন সংলগ্ন ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এ ঘটনা।

দুর্ঘটনার পর সন্ধ্যায়  গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর  চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন । ঘটনাস্থল থেকে অটো রিক্সাটি আটক করা হয়।

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আসলাম হোসেন বলেন, শিক্ষিকা মাহমুদা আক্তারের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে । অটো রিক্সা আটক হলেও পালিয়ে গেছে ড্রাইভার । এ বিষয় মামলার  প্রস্তুতি নেয়া হচ্ছে ।

ফতুল্লায় চুন্নুর বাহিনী চাঁদাবাজিতে গ্রেফতার ২

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা লামাপাড়া নয়ামাটি এলাকাস্থ টেক্স এশিয়া লিঃ নামক প্রতিষ্ঠানে মাল ক্রয় করতে যাওয়া ব্যবসায়ী ফয়সাল এর কাছ থেকে দুর্ধর্ষ চাঁদাবাজ জেলার তালিকাভূক্ত সন্ত্রাসী চুন্নু'র বাহিনীর সদস্য শরিফ (৪৫), বাদশা (৪০), রানা মোল্লা (২৮), তোফাজ্জল হোসেন (৪০), রাফেদ আলী (৪৫), ফারুক (৩০), নাঈম (২৫), ইউসুফ আলী (৪৫) সেলিম (৪০) এরা ৯ জনসহ আরোও অজ্ঞাতনামা সহ আসামীদের নাম উল্লখ্যে করে চাঁদাবাজি মামলা দায়ের করেন ফতুল্লা মডেল থানায়। পুলিশ মামলার এজাহার নমীয় আসামী বাদশা ও সেলিমকে গ্রেফতার...
Shares