1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

পুলিশের জালে লামাপাড়ার মাদক ব্যবসায়ী ইমরান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ১৪৪ Time View

সিদ্ধিরগঞ্জে ইমরান (৪৫) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার (৯ নভেম্বর) সকাল ১০ টায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হেমায়েত উদ্দিন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল তাঁতখানা বৌবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

ধৃত ইমরান গোদনাইল তাঁতখানা বৌবাজার এলাকার পিয়ার আলীর ছেলে। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানায়, গত শুক্রবার রাতে পুলিশ গোদনাইল তাঁতখানা বৌবাজার এলাকায় অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ আলমগীর ও আলী আহাম্মেদ নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী ইমরান দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ইমরানকে পলাতক দেখিয়ে ৩ জনকে আসামী করে একটি মাদক মামলা দায়ের করা হয়। ওই মামলায় ইমরানকে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানায়, ইমরান সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরীবাড়ী, তাঁতখানা বৌবাজার, এনায়েতনগর এবং ফতুল্লার নয়ামাটি, কুতুবপুর ও লামাপাড়া এলাকায় একটি মাদকের সিন্ডিকেট তৈরী করে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে।

পুলিশ তাকে ধরতে অভিযান পরিচালনা করলে সে সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় থাকলে ফতুল্লা এলাকায় চলে যায়। আবার ফতুল্লা থানা পুলিশ অভিযান চালালে সিদ্ধিরগঞ্জ চলে আসে। ফলে পুলিশ তাকে ধরতে হিমশিম খায়। বর্তমানে লেবাস পাল্টে দাড়ি-টুপি ও পাঞ্জাবী পড়ে কৌশলে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL