শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-৩ সোনারগাঁয়ে মাদক মামলায় একজনের কারাদন্ড

সোনারগাঁয়ে মাদক মামলায় একজনের কারাদন্ড

সোনারগাঁ থানার একটি মাদক মামলায় এক আসামীর চৌদ্দ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত এবং অপর আসামীকে বেকসুর খালাস দেন।

সোমবার (১১ নভেম্বর) সকাল ১১টায় নারায়নগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ(দ্বিতীয়) আদালতে আসামীর অনুপস্থিতিতে বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় প্রদান করেন।

সাজাপ্রাপ্ত আসামী হলো সোনারগাঁ উপজেলার শেখ কান্দির মো. জাকারিয়ার ছেলে মোঃ আওলাদ(৩৯)।এবং বেকুসর খালাস প্রাপ্ত আসামী হলো মোঃ আব্দুল জলিল।

রায়ের সত্যতা নিশ্চয়তা প্রদান করে অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর এড.জাসমিন আহমেদ জানান,আসামীদের বিরুদ্ধে সাক্ষীদের সাক্ষ্য প্রমানের ভিত্তিতে আসামী আওলাদ দোষী সাবস্থ হওয়ায় তাকে ১৪বছরের সশ্রম কারাদন্ড প্রদান করে আদালত এবং অপর আসামীর বিরুদ্ধে কোন সাক্ষী প্রমান না পাওয়ায় আসামীকে বেকুসর খালাস প্রদান করে।

উল্লেখ্য যে,২০১৫ সালের ২০ জুন বিকেলে শেখ কান্দি গ্রামে র‍্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযান চালিয়ে মানিক মিয়ার বাড়ির সামনে মোঃ আওলাদকে আটক করা হলে তার থেকে  ১হাজার ১শত পিস ইয়াবা জব্দ করে। এ সময় অপর আসামী আব্দুল জলিল পালিয়ে যায়।

র‍্যাব-১১ ববাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মাদক মামলা দায়ের করে।সাক্ষীদের সাক্ষ্য প্রমানের ভিত্তিতে ১১নভেম্বর আসামীর অনুপস্থিততে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামী মোঃআওলাদ হোসেন দোষী সাবস্থ হওয়ায় আদালত আসামীকে ১৪বছরের সশ্রম কারাদন্দ এবং৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো  ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং অপর আসামি  আব্দুল জলিলের দোষী প্রমাণিত না হওয়ায় এই মামলা থেকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x