শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-৩ সোনারগাঁয়ে হত্যার দায়ে একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

সোনারগাঁয়ে হত্যার দায়ে একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দ্বীন ইসলাম হত্যা মামলার আসামী রাজু মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার (১২ নভেম্বর) উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় স্থানীয়রা ও নিহতের স্বজনরা আটক করে গনপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মন্ডল বলেন, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকা  থেকে দ্বীন ইসলাম হত্যার সাথে জরিত সন্দেহে রাজু নামের এক জনকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পৌছে জনতার হাত থেকে রাজুকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের মদিনাতুল উলুম মাদ্রাসার সামনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নয়াগাঁও গ্রামের সালাউদ্দিনের ছেলে দ্বীন ইসলামের সঙ্গে একই গ্রামের আসাদুলের ছেলে আহসানুল্লাহর কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে আহসানুল্লাহ, শাহাবুদ্দিন, আলী  হোসেন, শাহীন, এরশাদ উল্লাহ সহ ৫/৬ দ্বীন ইসলামকে এলোপাথরী পিয়ে মারাত্মক আহত করে। পরে আশেপাশের লোকজন আহতকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

গত ৮ অক্টোবর কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ  দেন। পরে ১৩ অক্টোবর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিসক মহাখালী আইসিডিডিআরবি (কলেরা হাসপাতালে) নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

সেখান থেকে ঐদিন সন্ধ্যায় ছাড়পত্র দিলে তাকে বাড়ি নিয়ে আসা হয়। ১৪ অক্টোবর রাতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দ্বীন ইসলামের মৃত্যু হয়। এ ঘটনায় দ্বীন ইসলামের বড় ভাই ইলিয়াস বাদি হয়ে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেছে।

এ ঘটনা পুলিশ শাহীন নামের এক আসামীকে গ্রেফতার করেছে

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x