শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ শহরতলী ফতুল্লায় চুন্নুর বাহিনী চাঁদাবাজিতে গ্রেফতার ২

ফতুল্লায় চুন্নুর বাহিনী চাঁদাবাজিতে গ্রেফতার ২

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা লামাপাড়া নয়ামাটি এলাকাস্থ টেক্স এশিয়া লিঃ নামক প্রতিষ্ঠানে মাল ক্রয় করতে যাওয়া ব্যবসায়ী ফয়সাল এর কাছ থেকে দুর্ধর্ষ চাঁদাবাজ জেলার তালিকাভূক্ত সন্ত্রাসী চুন্নু’র বাহিনীর সদস্য শরিফ (৪৫), বাদশা (৪০), রানা মোল্লা (২৮), তোফাজ্জল হোসেন (৪০), রাফেদ আলী (৪৫), ফারুক (৩০), নাঈম (২৫), ইউসুফ আলী (৪৫) সেলিম (৪০) এরা ৯ জনসহ আরোও অজ্ঞাতনামা সহ আসামীদের নাম উল্লখ্যে করে চাঁদাবাজি মামলা দায়ের করেন ফতুল্লা মডেল থানায়। পুলিশ মামলার এজাহার নমীয় আসামী বাদশা ও সেলিমকে গ্রেফতার করে।

গত ১২ নভেম্বর নিটিং এবং বাইং হাউজ ব্যবসায়ী পূর্বের দাবীকৃত ১০ হাজার টাকা চাঁদা না দেওয়ার কারনে মালিকসহ তাহার ১০জন লেবার, ট্রাক গাড়ির চালক ও হেলপাড় নিয়া নয়ামাটি জামে মসজিদ কমিটির পক্ষ হইতে পূর্ব লামাপাড়া নয়ামাটি এলাকাস্থ টেক্স এশিয়া লিঃ নামক প্রতিষ্ঠান হইতে মালামাল ক্রয় করতে গেলে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র ও লাঠি সোটা দ্বারা বাদীসহ লেবার ট্রাক চালক, হেলপাড়দের আটক করিয়া এলোপাতাড়ি মারধর ট্রাক ভাংচুর করেন। এবং ট্রাক দিয়ে মালামাল আনা বন্দ্ধ করে দেয়।

ভবিষ্যৎতে চাঁদা না দিলে পরিনতি আরো খারাপ এবং হত্যা করে ফেলবে বলে স্হানত্যাগ করে। উল্লেখ্য যে তারা প্রত্যেকে অস্ত্রধারী সন্ত্রাসী চুন্নু বাহিনীর সদস্য বর্তমানে চুন্নু কারাগারে থাকলে তাহার বাহিনী চাঁদাবাজি সন্ত্রাসী কিছুতেই থেমে নাই। তার দুই সহোদর তোফাজ্জল এবং রানা মোল্লা অপরাধীদের নেতৃত্ব দিয়ে আসছেন এবং আগে নারায়ণগঞ্জ গোয়েন্দা সংস্থা ডিবি কাছে রান্না মোল্লা অস্ত্রসহ গ্রেপ্তার হয়।

শুধু তাই নয় চুন্নুর সকল সহযোগীরা প্রশাসনের হাতে গ্রেপ্তার হয়। মাদক সহ এরা সবাই ফতুল্লা থানায় পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। চুন্নু বর্তমানে পুলিশকে মারপিট অস্ত্র ও মাদক মামলায় জেলহেফাজতে রয়েছে।তা সত্বেও বাহিনীর অপরাধী থেমে নেই। এবিষয়ে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান এমামলায় আমরা ২জন কে ধরতে সক্ষম হয়েছে বাকিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। 

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x