শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
প্রচ্ছদ লিড-৪ সোনারাগাঁয়ে ১ হাজার ৪শ পিছ ইয়াবা সহ ব্যবসায়ী আটক

সোনারাগাঁয়ে ১ হাজার ৪শ পিছ ইয়াবা সহ ব্যবসায়ী আটক

সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪০ শত পিস ইয়াবাসহ কামাল হোসেনকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকালে পৌরসভা এলাকায়  তাকে আটক হয়।

সোনারগাঁ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) জুবায়ের মৃধার নেতৃত্বে এএসআই মনিরুল ও সঙ্গিয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও আমিনপুর পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয় যার বর্তমান বাজার মূল্য প্রায়-৪ লক্ষ পঞ্চাশ হাজার টাকা।

পুলিশ সূত্রমতে, গোপন সংবাদের ভিত্তিতে  সোমবার ১৪ই নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৩টা ৫০ মিনিটের সময় সোনারগাঁও পৌরসভার আমিনপুর পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে উপজেলার কৃষ্ণপুরা এলাকার শহিদুল্লার ছেলে কামাল হোসেন(৩৮) এবং একই এলাকার মৃত আমির আলীর ছেলে আল আমিন(৩৩) কে আটক করা হয়।

এসময় কামাল হোসেনের হাতে থাকা ব্যাগ থেকে ৭টি প্যাকেটে থাকা অবস্থায় ১৪০০পিচ ইয়াবা এবং নগদ ১৮০০ টাকা এবং আল আমিনের নিকট থেকে ৩০পিচ ইয়াবা ও নগদ ৯০০০ টাকাসহ আটক করা হয়।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে জেল হাজতে প্রেরণ করা হবে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x