শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-২ বন্দরের নয়াপাড়ায় শাখা রাস্তার উদ্বোধণ

বন্দরের নয়াপাড়ায় শাখা রাস্তার উদ্বোধণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের এনায়েত নগর নয়াপাড়া এলাকায় নতুন শাখা রাস্তার উদ্বোধণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় ওই এলাকার বালুর মাঠে স্থানীয় মহল্লাবাসীর সম্মতিতে দীর্ঘদিনের কষ্ট লাঘবে এ শাখা রাস্তার উদ্বোধণ করা হয়।

এ সময় নতুন শাখা রাস্তার উদ্বোধণ করেন নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার।

উদ্বোধণপূর্বক সংক্ষিপ্ত আলোচনায় কাউন্সিলর হান্নান সরকার বলেন,মানুষ মানুষের জন্য এগিয়ে আসবে এটাই স্বাভাবিক। আপনাদের দীর্ঘদিনের সমস্যা নিরসন হল। এই এলাকায় নতুন নতুন বাড়ী ঘর হচ্ছে। জনবসতী ক্রমেই বাড়ছে। তাদের যাতায়াত করতে মুল সড়ক ব্যবহার করতে হয়। কোন শাখা রাস্তা নাই। যার কারনে অনেক দূর্ভোগ পোহাতে হয়।

আজ আপনাদের সকলের সহযোগীতায় নতুন শাখা রাস্তার উদ্বোধণ হচ্ছে। আপনারাই এই রাস্তার সুফল ভোগ করবেন। ওয়ার্ডবাসীর যে কোন সমস্যা নিরসনে আমি হান্নান সরকার সব সময় আপনাদের পাশে আছি। 

উদ্বোধণ পূর্বে এনায়েত নগর নয়াপাড়া এলাকার পঞ্চায়েত কমিটি ও স্থানীয়দের সাথে দীর্ঘদিনের কষ্ট লাঘবে নতুন রাস্তা নির্মান শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

এ সময় উপস্থিত ছিলেন এনায়েত নগর এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি কাজীর প্রধাণ,সহসভাপতি মেজবাহ উদ্দিন,সাধারন সম্পাদক,সাইদুজ্জামান শাহীণ,হাজী রমজান আলী,আঃ রব,হাজী আলী আজগর,মোঃ হাতেম,মোঃ হাসান,মোঃ হোসেনসহ এলাকাবাসী।

উল্লেখ্য,এনায়েতনগর নয়াপাড়া এলাকার শাখা রাস্তাটি ৮ফিট চওড়া হয়ে কবরস্থান রোড পর্যন্ত মিলিত হবে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x