শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-৩ ফতুল্লায় প্রতিপক্ষের হামলায় আহত ৪

ফতুল্লায় প্রতিপক্ষের হামলায় আহত ৪

নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা বটতলা বউবাজার এলাকায় সন্ত্রাসী চাদঁ সেলিম শিকদারগংদের হামলায় গিয়াসউদ্দিস,  অপুর্ব, মোক্তার, রাজিবসহ কয়েকজন আহত হয়েছে।

এ বিষয়ে চাঁদ সেলিম গংদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আহতদের স্বজনরা।

হামলায় আহত মোক্তারের স্বজনরা জানান, গত ১৪ নভেম্বর পাগলা এলাকায় ভাগিনা শাকিল তার বিরুদ্ধে ঝামেলা থাকায় দীর্ঘ প্রায় ৫ মাস এলাকায় যেতে পারেনি।

এ সময়ে তার শিশু সন্তানকে উক্ত দিন দেখতে গেলে স্থানীয় সন্ত্রাসী চাদ সেলিম শিকদারের সহযোগি কিলার মোক্তার ও পিস্তল ইমরানগংরা শাকিলের বাড়িতে গিয়ে বিভিন্ন প্রকার অশালীন কথাবার্তা বলেন এবং শাহীন নামে এক নেতার মোবাইল ফোনেও বিভিন্ন গালাগাল করেন।

এ নিয়ে মোক্তার ও তার সহযোগিরা প্রতিবাদ করলে গতকাল শুক্রবার ( ১৫ নভেম্বর ) রাত প্রায় ১২টায় চাদ সেলিম শিকদারের অন্যতম সহযোগি স্থানীয় রবিউল্লার ছেলে কিলার হাবুল্লা, ইউসুফ বেপারীর ছেলে কিলার লিমন, আবদুল খালেক, কিলার কবির ওরফে ঘোষনা কবির, আনোয়ারের ছেলে মুরাদ, কিলার সাত্তার, ইউসুফ বেপারীর ছেলে পিস্তল ইমরানগংরা গিয়াসউদ্দিন, অপুর্ব, মোক্তার ও রাজিবগংদের উপর অস্ত্র-সজ্জে সজ্জিত হয়ে হামলা চালায়।

হামলায় গিয়াসউদ্দিন, অপুর্ব, মোক্তার ও রাজিব গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় আহতরা প্রাথমিক চিকিৎসা নিলেও মোক্তারের অবস্থা সংকটাপন্ন জানান তার পরিবারের সদস্যরা।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x