শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-১ হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া সেই আসামী গ্রেফতার

হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া সেই আসামী গ্রেফতার

পুলিশের উপর হামলাকারী ও হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া চিহ্নিত মাদক কারবারি জাবেদকে  ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১১ টায় ফতুল্লা রেলষ্টেশন থেকে গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত জাবেদ দাপা ইদ্রাকপুর রেলষ্টেশন এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে। জাবেদকে গ্রেপ্তার করায় পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী। তবে বাকী মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের দাবী জানান।

ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক আসাদ জানান, গোপন সংবাদের ভিক্তিতে শুক্রবার রাতে জাবেদকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। তাকে গ্রেপ্তারের সময় অনেক ধস্তাধস্তি করে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে আসি। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ফতুল্লা রেলষ্টেশনের পশ্চিম পাশে প্রায় ৩ বছর ধরে মাদক ব্যবসা করে আসছে জাবেদসহ ১ ডজন মাদক কারবারি। পুলিশ গ্রেপ্তার করতে গেলেই তাদের উপর মামলা চালায় তার লোকজন।

পুলিশ পরে গ্রেপ্তার না করেই ফিরে আসতে হয়। এরআগে এএসআই মাহাবুব জাবেদকে গ্রেপ্তার করতে গেলে তার উপর হামলা চালায় জাবেদের লোকজন । পরে জাবেদকে গ্রেপ্তার না করে চলে আসে। ১ বছর আগে পুলিশ জাবেদকে আটককের পর কৌশলে হান্ডকাফসহ পালিয়ে যায়। পরে জাবেদের মা ছখিনা বেগম ভোর সকালে শুধু হ্যান্ডকাপ পুলিশকে ফেরত দেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x