প্রচ্ছদ জাতীয় এবার এরিক এরশাদের পক্ষে কথা বলেন তৈমূর

এবার এরিক এরশাদের পক্ষে কথা বলেন তৈমূর

বর্তমান মায়ের কাছে থাকতে চাইলে সন্তানকে থানায় জিডি করতে হয় এমন মন্তব্য করে এ্যাড. তৈমূর আলম খন্দাকার বলেন, প্রয়াত রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের একমাত্র ছেলে এরিক এরশাদ তার মায়ের কাছে থাকার জন্য থানার শ্বরনাপন্ন হয়েছে।

পৃথিবীতে এমন কোন আইন আছে ছেলেতার মায়ের কাছ থেকে আলাদা থাকবে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বেসরকারী টেলিভিশন মোহনায় এক টকশোতে তিনি এ সব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমি বাংলাদেশ জাতীয় বধির সংস্থার চেয়ারম্যান হিসেবে প্রতিবন্ধিদের পক্ষে কাজ করি। তাই এরিক এরশাদের পক্ষে আমি কথা বলছি কারন সেও একজন প্রতিবন্ধি। রাষ্ট্রীয় নিরাপত্তা আজ কোথায় গিয়ে দাড়িয়েছে। যেখানে একজন প্রতিন্ধি শিশু নিরাপদ নয়।

এদিকে এরিক এরশাদের মা বিদিশার আইনজীবি এ্যাড. কাজী রুবায়েত হাসান সায়েম বলেন, এরিক এরশাদ তার বাবার মৃত্যুর পর মায়ের কাছেই বেশী নিরাপদ বলে আমরা মনে করছি।

এরিকও তার মায়ের কাছে নিজ বাড়ীতে  থাকার জন্য গুলশান থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেছেন তার চাচার বিরুদ্ধে। আমরা  আইনী প্রক্রিয়ায় চেষ্টাকরে যাচ্ছি এরিককে যেন তার মায়ের কাছে ফেরত দিতে পারি।

না’গঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৬, মোট ৫ হাজার ৬১৮ জন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609