Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড প্রশাসন নিরাপত্তা ও খেলাধুলার মাধ্যমে আমাদের উৎসাহ দিচ্ছে: পাট ও বস্ত্র মন্ত্রী

প্রশাসন নিরাপত্তা ও খেলাধুলার মাধ্যমে আমাদের উৎসাহ দিচ্ছে: পাট ও বস্ত্র মন্ত্রী

পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, পুলিশ সমাজ আমাদের খেলার আমন্ত্রণ জানাচ্ছে এটাই বড় ব্যাপার। আমরা জানি পুলিশ কেবল আইন-শৃঙ্খলার কাজ করছে কিন্তু তারাও যে খেলা জানে সেটাই ভালো ব্যাপার। তারা আমাদের নিরাপত্তা দিচ্ছে এবং খেলাধুলার মাধ্যমে আমাদের উৎসাহ দিচ্ছে।

শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় ইসদাইরের ওসমানী পৌর স্টেডিয়ামে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রস্তুতিমূলক প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাপ্রেমী, খেলাবান্ধব। আমি আজকের কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা খুব উপভোগ করেছি। চ্যাম্পিয়ন স্কুলকে অভিনন্দন জানাই। কাবাডি আমাদের জাতীয় খেলা, প্রিয় খেলা। এই খেলাকে আরও প্রিয় করেছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম প্রমুখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x