Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড-২ সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত

পূর্ব শত্রুতার জের ধরে সোনারগাঁ উপজেলার খিদিরপুর গ্রামে শনিবার (২৩ নভেম্বর) একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামের হাবিবুর রহমানের পরিবারের সঙ্গে মোসলেম ভুইয়ার পরিবারের মাছের প্রজেক্টের ব্যবসা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল।

শনিবার দুপুরের দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে মোসলেম ভুইয়ার ছেলে কাজল ভুইয়া, নয়ন ভুইয়া, মেহেদী ভুইয়া সহ ৬/৭ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে হাবিবুর রহমান, তার ছেলে ইউসুফ ভুইয়া ও স্ত্রী শেফালী বেগমকে পিটিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

পরে আশপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে আহত শেফালী বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত হাবিবুর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরেই মোসলেম ভুইয়া তার ছেলেরা আমাদের পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। অপর দিকে মোসলেম ভ্ইুয়া জানান, হামলায় আমাদের পক্ষের লোকজনও আহত হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x