1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার

লিজের জমিতে নির্মিত দেয়াল ভেঙ্গে দিল প্রতিপক্ষ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ১৩৫ Time View

নারায়ণগঞ্জে সরকারী জমিতে লিজ নেয়ার পর প্রতিপক্ষের হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় দেয়াল ভাংচুরসহ দুজনকে পিটিয়ে আহত করা হয়। শহরের ২নং রেল গেইটস্থ  ৫৫, নতুন ৮১/৫ বিবি রোড এলাকায় এ ঘটনা ঘটে।

এব্যাপারে একই এলাকার আক্কাস আলীর ছেলে মো. শেখ মোয়জ্জেম হোসেন (লিজ প্রাপ্ত) ৪ জনের নাম সহ অজ্ঞাত ২/৩ জনকে বিবাদী করে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। বিবাদীরা হলেন, মৃত আঃ করিরে ছেলে সায়েদ আলী (৬০), সায়েদ আলীর ছেলে সোহান (৩০), জামান (৪০), ৫০ নং সোনাতন পাললেন এলাকার শামীম (৪৫)।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, নারায়ণগঞ্জ ২ নং রেল গেইটস্থ ‘‘ম’’ খন্ড খতিয়ান এসএ-৭৫৮, আরএস ৫৬২, দাগ নং ৪১৮, আরএস ৬১৬ এবং জমির পরিমান ০.০৬৫৪ শতাংশ ।

যা মো. শেখ মোয়জ্জেম হোসেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক নিকট আবেদন দিয়ে লিজ প্রাপ্ত হয়ে ভোগ দখলে করছে। ওই জমিতে দেয়াল নির্মাণধীন সময় বিবাদীরা অনুপ্রবেশ করে দেয়াল ভাংচুর করে আনুমানিক ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি করেছে।

ওইসময় দুই কর্মচারী বাধা প্রদান করলে এলোপাথারিভাবে তাদের হাতে থাকা লোহার রড, বাঁশের লাঠি দিয়ে কর্মচারীদের পিটিয়ে আহত করে। এছাড়াও যদি পুনরায় উল্লেখিত জমিতে দেয়াল র্নিমাণের চেষ্টা করে তাহলে জানে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে চলে যায়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL