1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

দু’ই পুলিশ কনষ্টেবল “সাংবাদিকের গোষ্ঠি… দিমু”

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ১৮৮ Time View

নারায়ণগঞ্জের একটি অনলাইন পোর্টালে কর্মরত এক সাংবাদিককে অযথাই মারধর সহ অকথ্য ভাষায় গালাগাল করেছে অভিযোগ উঠেছে নারায়ণঞ্জ সদর মডেল থানার দু’জন পুলিশ কনষ্টেবলের বিরুদ্ধে।

এসময় নিজেকে ছাত্র পাশাপাশি অনলাইন নিউজ পোর্টালে কর্মরত আছে পরিচয় দিয়ে আইডি কার্ড প্রদর্শন করার পর ওই সাংবাদিককে ‘সাংবাদিকের গোষ্ঠি… দিমু’ বলে অকথ্য ভাষায় গালিগালাজ করা সহ হুমকি দেয় ওই দুই পুলিশ কনষ্টেবল আব্দুল মালেক এবং মাসুদ।

নগরীর কালিরবাজার চারারগোপ এলাকার ফলের আড়তের সামনে নেক্যারজনক এই ঘটনাটি ঘটে। তবে ঘটনার সময় ওই দুই পুলিশ কনষ্টেবলের গাঁয়ে পুুলিশের পোশাক এবং সাথে ফাইবারের অত্যাধুনিক রুলার থাকলেও বুক পকেটে ছিলোনা তাদের নেম প্লেইট।

জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭ টার দিকে অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডট কম এর স্টাফ রিপোর্টার রাব্বি সরকারকে কোন প্রকার কারণ ছাড়াই বেধরক মারধর করে। এসময় পরিচয় দিলে আরো মারধর করে ফেলে রেখে চলে যায়। পরে রাব্বি সাংবাদিকদের ফোন করলে কালিবাজারে গিয়ে দেখে পুলিশদের পোশাক থাকলেও তাদের নাম ব্যাচ ছিল না।

সাংবাদিকরা প্রশ্ন করলে পকেট থেকে ব্যাচ বের করে পড়ে। পরে কনষ্টেবল আঃ মালেক ভুল স্বিকার করে ক্ষমা চায়। তখন সাংবাদিকরা চলে আসার সময় কনষ্টেবল আঃ মালেক রাব্বির কানের কাছে এসে বলেন সাংবাদিকের গোষ্টি… দিমু।

নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর স্টাফ রিপোর্টার রাব্বি বলেন, আমি কালিবাজারে ডাব আনতে যাই। তখন ডাবের দোকানের পিছনে প্রস্রাব করতে বসি। পরে দু’জন পুলিশ কর্মকর্তা আমাকে বলে তর সাথে কি আছে? আমি বললাম কিছু নাই।

তখন আমাকে ওনার হাতে থাকা ফাইবারের রুলার দিয়ে পিটাতে থাকে। পরে আমি বললাম আমি একজন স্টুডেন্ট এবং পাশাপাশি একটি অনলাইন নিউজ পোর্টালে কাজ করি। তখন আমাকে অন্ধকারে নিয়ে আরো মারধর করে চলে যায়। পরে সাংবাদিকদের ফোন করলে কালিবাজারে গিয়ে কনষ্টেবল আঃ মালেকে প্রশ্ন করলে ভুল স্বিকার করে ক্ষমা চায়। তখন সাংবাদিকরা চলে আসার সময় কনষ্টেবল আঃ মালেক রাব্বির কানের কাছে এসে বলেন সাংবাদিকের গোষ্টি… দিমু।

এ ঘটনায়, নারায়ণগঞ্জ ফারি ইনচার্জ মিজানুর রহমান মিজান অভিযুক্ত দুই কনষ্টেবলকে ডেকে ঘটনার বিষয়ে জানতে চাইলে তারা অভিযোগ স্বীকার করেন। পরে, মিজানুর রহমান মিজান নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডট কম এর সম্পাদক সহ থানায় উপস্থিত অর্ধ শতাধিক সাংবাদিকদের নিকট অনাকাঙ্খিত এ ঘটনার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন।

এদিকে, এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামানকে অবগত করলে রাত পৌণে ১১টার সময় তিনি থানায় এসে অভিযুক্ত ওই দুই কনস্টেবলের বিরুদ্ধে তাৎক্ষনিক ব্যাবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL