প্রচ্ছদ লিড সোনারাগাঁয়ে বালুর টাকা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩

সোনারাগাঁয়ে বালুর টাকা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩

সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নে বালু মহলের টাকা নিয়ে সংঘর্ষের ঘটনায় ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে।

রোববার (১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টায় দিকে ঔ ইউনিয়নের টেকপাড়া আমিরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় টেকপাড়া আমিরাবাদ এলাকার মৃত আরজ আলীর ছেলে জাকির হোসেন (৩২) নিহত হয়।

একই এলাকার নুর মিয়ার ছেলে আল-আমিন (৩৩), ইয়ানুসের ছেলে আবু হানিফ (৩১) ও আয়েব আলী মেম্বারের ছেলে সিরাজ (৩৭) গুরুত্বর আহত হয়েছে।

সূত্র জানায়, মেঘনা নদী থেকে বালু উত্তোলন নিয়ে উপজেলার আনন্দবাজার এলাকার নবী হোসেন গ্রুপের সঙ্গে একই এলাকার আমির হোসেন গ্রুপের বিরোধ চলছিল। রোববার রাতে বালু মহলের টাকা ভাগাভাগি নিয়ে ওই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় গোলাগুলির ঘটনাও ঘটে। সংঘর্ষের এক পর্যায়ে প্রতিপক্ষে ধারাল অস্ত্রের আঘাতে চার যুবক গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা কলেজ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

না’গঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৬, মোট ৫ হাজার ৬১৮ জন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609