Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড-২ ২৪ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বহি প্রদান

২৪ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বহি প্রদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি এই দেশের বয়স্ক ও অসচ্ছল প্রতিবন্ধী মানুষের জন্য যে ভাতার সুযোগ করে দিয়েছেন এটা আসলে তিনি একটা মানবিক কাজ করেছেন। যা অন্য কোন দেশ আর করেনি। বয়স্ক ভাতার সুফল এখন বাংলাদেশের এই মানুষ গুলো ভোগ করছে।

বুধবার ( ৪ ডিসেম্বর) বিকেলে নবীগঞ্জস্থ ২৪নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও বন্দর উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজিত বয়স্ক ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতা বহি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর আফজাল হোসেন এসব কথা বলেন।

আফজাল হোসেন আরো বলেন, বয়স্ক ভাতা কিংবা সরকারি যে কোন সহযোগিতায় আপনারা যদি কোন ভোগান্তির শিকার হন আপনারা আমাদেরকে জানাবেন আমরা তার তাৎক্ষণিক ব্যবস্থা নিব। আপনারা সকলে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি যেনো সুস্থ থাকে।

২৪ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বহি বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমাজকর্মী মোঃ মনির হোসেন, তপন চন্দ্র দাস, স্থানীয় সমাজসেবক সিরাজুল ইসলাম, হাজী ইসলাম মিয়া, হাজী মোঃ আইয়ুব, মোঃ আব্দুর রশিদ, কাউন্সিলর সচিব আনোয়ার হোসেন, মোঃ হালিম, মোঃ সামছু, অপু, মাহবুব,মনির হোসেন, মোঃ আকবর, নুরু মাষ্টার প্রমূখ।

পরিশেষে তিনি ওয়ার্ডের ৩২জন বয়স্ক ও প্রতিবন্ধীকে ভাতা বহি প্রদান করে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x