Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড-২ অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াও: আনোয়ার হোসেন

অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াও: আনোয়ার হোসেন

“ধন্যবাদ স্বেচ্ছাসেবক “এই প্রতিপাদ্যে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস -২০১৯ উপলক্ষ্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়নগঞ্জ ইউনিট নানা আয়োজনে পালিত করে দিবসটি।

বৃহস্পতিবার (৫ডিসেম্বর) সকালে নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট অফিস থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করে নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট। র‌্যালীটি নারায়নগঞ্জ শহর প্রদক্ষিন করে অফিসে এসে সমাপ্ত করে এবং আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ১২জন যুব সদস্যকে সম্মাননা প্রদানের মাধ্যমে সমাপ্ত করে স্বেচ্ছাসেবক দিবসের অনুষ্ঠানটি।

আলোচনা সভাটি নারায়নগঞ্জ ইউনিট লেভেল অফিসার মাহফুজা আক্তার নীলার সভাপতিত্বে  প্রধান অতিথি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়নগঞ্জ ইউনিটের চেয়ারম্যান ও নারায়নগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন,আমি বিশ্বাস করি একজন মুসলমান হিসেবে মানুষের সেবা প্রদানের মধ্য দিয়ে মহান সৃষ্টিকর্তাকে খুশি করা যায়। আর রেড ক্রিসেন্টের মাধ্যমে মানুষের সেবা করা যায়।

তাই আজকে সারা বিশ্ব রেড ক্রিসেন্টের মাধ্যমেই মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। আজ বিশ্ব স্বেচ্ছাসেবক দিবস। আজকের এই দিনে সকল স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানায়। এই স্বেচ্ছাসেবকরাই মানুষের এবং যেকোন প্রাকৃতিক ও মানব সৃষ্টি দূর্যোগে স্বেচ্ছায় সেবা দিয়ে থাকি নির্দ্বিধায় নিজের জীবনের ঝুঁকি নিয়ে।

তিনি যুব সদস্যদের উদ্দেশ্য করে বলেন, আসো আমরা সবাই মিলে এই দেশটাকে সুন্দর করে গড়ে তুলি যার যার এলাকায় কাজ করে। আল্লাহ রাব্বুল আলামিন বলেছেন,অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াও। আজকে যদি তোমরা রুখে দাঁড়াতে না পারো তাহলে সাহস করে ঘৃনা করো। আর যদি ঘৃনা করতে না পারো তাহলে থুথু নিক্ষেপ করো। আমরা রাব্বুল আলামিনের আদর্শে ঐক্যবোধ্য হয়ে সমাজের অত্যাচার,নির্যাতন, ঘুষ,দূর্নীতি, ভূমিদূস্য, খুন যারা করে তাদের বিরুদ্ধে আমরা রুখে দাঁড়াই।

আলোচনা সভা শেষে নারায়নগঞ্জ নন্দলালপুর কেমিকেল ফ্যাক্টরি আগুন নিয়ন্ত্রনে এবং বাবুরাইল ভবন ধ্বসে ফায়ার সার্ভিস সাথে যৌথভাবে কাজ করায় যুব প্রধান এস.এম আশরাফুল আপন,উপযুব প্রধান-২ শাকিল খান অর্ক,জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের বিভাগীয় উপ-প্রধান আদিত্য সাহা,সেবা ও স্বাস্থ্য বিভাগীয় প্রধান মনিকা আক্তার,উপ-প্রধান মোঃ শামীম ওসমান,রক্ত বিভাগীয় প্রধান জয় দত্ত,উপ-প্রধান সায়মন,প্রশিক্ষন বিভাগীয় প্রধান মোঃ নবী হোসেন,উপ-প্রধান মোঃমোস্তাকিম,যুব সদস্য প্রীতম কুমার সাহা,আলামিন ও ইমনকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানটি নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের বিভাগীয় উপ-প্রধান আদিত্য সাহার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান লিটন,সদস্য এড.মোঃ নবী হোসেন,তাহের উদ্দীন আহমেদ সানী,আজীবন সদস্য নাজমুল হোসেন, নারায়নগঞ্জ ইউনিট লেভেল অফিসার মাহফুজা আক্তার নীলা সহ নারায়নগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্যবৃন্দরা।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x