1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

পুলিশের বাঁধার মুখে না’গঞ্জ স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশে

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৪০ Time View

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। সোমবার (৯ ডিসেম্বর) বেলা পৌনে ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন এলকায় এ কর্মসূচি পালন করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মহাবুবুর রহমান মাহবুবের সঞ্চাালনায় এ সময় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদ’ত সায়েম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জেলার সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু।

এ সময় মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা বলেন, দেশের মানুষ কোন সমস্যায় পরলে বলে পরলাম না আদালতে দেখিয়ে দিবো বা প্রশাসনের সহযোগীতা নিবো। আজকে সেই শেষ আশ্রয়টুকুকে ক্ষমতাশীনরা নিয়ন্ত্রন করছে। আওয়ামী লীগ ঘরে বসে পুলিশকে জনগনের মোখমুখি দাড় করিয়ে দিয়েছে।

বর্তমান সরকার অঘোষিত ভাবে সারা দেশকে কারাগারে পরিনত করেছে। এখন দেশে আইনী ব্যবস্থা, বিচার ব্যস্থা, বাকস্বাধীনতা, ভোটাধিকার নেই।

প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, দেশের জনগন এখনও আপনাদের উপর আস্থা রাখে সেই আস্থাটুকু আপনারা নষ্ট করবেন না। আপনাদেরকে জনগনের বিরুদ্ধে মুখোমুখি দাড় করিয়ে আওয়ামী লীগ মাঠ ছেড়ে দিয়েছে। আপনারা আপনাদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করুন জনগনের পাশে থাকুন। কোন দলের হয়ে কাজ না করে দেশের জন্য করুন।

খালেদা জিয়ার মুক্তির বিষয় তিনি বলেন, একটি মিথ্যা মামলা দিয়ে তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখেছে। সরকার বিচার ব্যবস্থাকে নিয়ন্ত্রন করে তার জামিনে বাধাগ্রস্থ করছে। প্রতি হিংসার রাজনীতি ছেড়ে দেশের মানুষের জন্য রাজনীতি করুন। নতুবা এর জন্য জনগনের কাঠগড়ায় কঠিন জবাবদিহিতার সম্মুখীন হতে হবে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সায়েম বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারনে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় আজ কারাগারে। তাকে অবিলম্বে মুক্তি দিতে হবে। নতুবা দেশের মানুষ আরেকটি বিপ্লবের মাধ্যমে তাকে মুক্ত করে আনবে।

তিনি আরও বলেন, বর্তমান আওয়ামী সরকারের অবস্থান জনগনের কাছে প্রতিনিয়তই শূন্যতে পর্যবসিত হচ্ছে। তাদের জন বিরোধী কর্মকান্ডের ফলেই এ অবস্থার সৃষ্টি হচ্ছে।

সরকার এদেশের মানুষের ভোটাধিকার, বাক-স্বাধীনতা, মৌলিক অধিকার হরন করে নিয়ে দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। এদেশের মানুষ তাদের অধিকার ফিরিয়ে আনতে আওয়ামী সরকারকে ক্ষমতাচুত্ত করবে।

এ সময় বিক্ষোভ সমাবেশ চলাকালীন পুলিশ তাদের ব্যানার ছিনিয়ে নিয়ে নেতা ও কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় আরও উপস্থিত ছিলো, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাশেল মাহমুদ, আলী হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি কামাল উদ্দিন মৃধা জনি, মহানগর ছাত্র দলের সহ-সভাপতি শফিক আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোক্তাধির হোসেন হৃদয় সহ

স্বেচ্ছাসেবকদল নেতা রাজন, ডালিম, জাহাঙ্গীর,  আতাউর রহমান, দুলাল হোসেন, জুয়েল, আনোয়ার, শাওন, সিদ্দিক মোল্লা, জাহেদ, নাছির রবিন,মো.রফিকুল ইসলাম রফিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL