প্রচ্ছদ শহরতলী আড়াইহাজারে গাঁজা সহ ৫ মাদক ব্যবসায়ী র্যাীবের জালে

আড়াইহাজারে গাঁজা সহ ৫ মাদক ব্যবসায়ী র্যাীবের জালে

আড়াইহাজারে ৩৭ কেজি গাঁজা ৪ নারীসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৩৭ কেজি গাঁজা, ৫টি মোবাইল ও মাদক বিক্রির ৫৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

শনিবার (১৪ ডিসেম্বর) রাতে ব্রাহ্মনন্দী এলাকায় অভিযান চালিয়ে হাসেন (৫৫), সেলিনা (৪৫), মাজেদা বেগম (৪৩), নিলুফা বেগম (৩৭), লাইলী বেগম (৪২) নামের ঐ ৫ মাদক ব্যবসায়কে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা আড়াইহাজারের ব্রাহ্মন্দী এলাকার মৃত ফাইজউদ্দিনের ছেলে হাসেন (৫৫) তার স্ত্রী সেলিনা (৪৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার নলগরিয়া সিঙ্গাইর বিল বাজার এলাকার খোকনের স্ত্রী মাজেদা বেগম (৪৩), ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার মৃত শরীফের স্ত্রী নিলুফা বেগম (৩৭) একই এলাকার নিজামের স্ত্রী লাইলী বেগম (৪২)।

আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত হাসেনের বাড়িতে র‌্যাবের অভিযান পরিচালিত হয়। এ সময় ৩৭ কেজি গাঁজা, ৫৯ হাজার টাকা ও পাঁচটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

হকার্স মার্কেট আধুনিক বহুতল ভবনে রুপান্তরিত করার দাবিতে বিক্ষোভ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ 'পূর্নবাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না। উচ্ছেদের নামে জুলুম, নির্যাতন,গ্রেফতার ও মালামাল লুটপাত বন্ধ কর,করতে হবে। হকার্স মার্কেট...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609