Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড-১ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধা

মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধা

পুলিশের বাঁধায় পন্ড হলো মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ। রোববার (১৫ ডিসেম্বর) বিকেল ৩ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন এলাকায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে মহানগর বিএনপি।

এ সময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে নেতা ও কর্মীরা কর্মসূচি পালনের প্রস্তুতি নিলে পুলিশ তাদের ব্যানার ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় উপস্থিত নেতা ও কর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগান দিতে থাকে। পরে পুলিশ উপস্থিত নেতা ও কর্মীদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় আরও উপস্থিত ছিলো, মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. রফিক আহম্মেদ, আয়সা সাত্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, হাজী ইসমাইল হোসেন, আওলাদ হোসেন, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাক আহমেদ,

গণশিক্ষা বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, সহ-দপ্তর সম্পাদক মাহমুদুর রহমান, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর শ্রমিক দলের যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মহানগর ওলামা দলের সদস্য সচিব হাফেজ সিব্বির আহমেদ, মহানগর বিএনপি নেতা স্বপ্ন মাহমুদ, হাফেজ, আনোয়ার হোসেন, আল মামুন, রোমান, মাওলানা মামুন, ফেরদৌসুর রহমান প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x