প্রচ্ছদ লিড-৩ সোনারগাঁয়ে কিশোর গ্যাং লিডার ও ডাকাত সরদার সহ আটক ২

সোনারগাঁয়ে কিশোর গ্যাং লিডার ও ডাকাত সরদার সহ আটক ২

সোনারগাঁ উপজেলার এক কিশোর গ্যাং লিডার ও এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার  সোহান ও ডাকাত সর্দার সানোয়ারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো  মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর মাঝিপাড়া এলাকার দুলালের ছেলে সোহান ও হাবিবপুর এলাকার মৃত রহম আলীর ছেলে সানোয়ার ।

সোনারগাঁ থানার এস আই আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে সোনারগাঁয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। এসময় গ্যাং লিডার সোহান ওরফে জঙ্গী সোহান(২২) ও ডাকাত সর্দার সানোয়ারকে (২৮) গ্রেফতার করা হয়।

এস আই আরো জানান, গ্রেফতারকৃত সোহান ওরফে জঙ্গি সোহান মোগড়াপাড়া এলাকার কিশোর গ্যাং লিডার হিসাবে পরিচিত। তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় ৬টি ডাকাতি মামলা সহ সর্বমোট ৮টি মামলা রয়েছে এবং ডাকাত সর্দার সানোয়ারের বিরুদ্ধে ৩টি ডাকাতি মামলা রয়েছে।

পারজোয়ার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ পারজোয়ার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া প্রার্থনা অনুষ্ঠিত হয়। ২৩...
Shares