প্রচ্ছদ শহরতলী দেশের গণতন্ত্র ও মাকে মুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবেঃ আকাশ

দেশের গণতন্ত্র ও মাকে মুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবেঃ আকাশ

মহান বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বন্দর থানা ছাত্রদল নেতা আকাশ আহমেদ বাছির। সেই সাথে বিএনপির চেয়ারপার্সন বেগ খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে দলের সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার আহবান জানান। সোমবার (১৬ ডিসেম্বর) মহানগর ছাত্র দলের উদ্যোগে আয়োজিত বিজয় র‌্যালী শেষে তিনি এ কথা জানান।

তিনি আরও বলেন, দেশের এই ক্লান্তি লগ্নে আমাদের মা গণতন্ত্র উদ্ধার আন্দোলন করতে গিয়ে আজ সরকারের দেয়া মিথ্যা মামলায় কারাগারে বন্দি। আর তারুন্যের অহংকার তারেক রহমান সরকারের মিথ্যা মামলার শিকার হয়ে দেশে আসতে পারছেন না।

তাই দলের এই দুঃসময়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে অবৈধ সরকারের পতন ঘটাতে হবে। নতুবা দেশের গণতন্ত্র, ভোটাধিকার, মৌলিক অধিকার ও দেশ মাতাকে কখনই মুক্ত করতে পারবো না। আজকের এই বিজয় দিবসে আমরা সকলেই অঙ্গিকার করি মায়ের মুক্তি ও গণতন্ত্র উদ্ধার না করে ঘরে ফিরবো না।

এই বিজয় দিবস আমাদের সেই শিক্ষাই প্রদান করে। মানুষের অধিকার আদায়ের জন্য স্বাধীনতা যুদ্ধের সময় পাকিস্তানী বাহিনীর উপর যেভাবে বাঙ্গালী জাতি যাপিয়ে পরে ছিলো। সেই ভাবেই এই অবৈধ সরকারের অবৈধ ক্ষমতা থেকে নামানোর জন্য ঐক্যবদ্ধ হয়ে যাপিয়ে পরতে হবে।

পারজোয়ার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ পারজোয়ার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া প্রার্থনা অনুষ্ঠিত হয়। ২৩...
Shares