রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-১ না’গঞ্জ মহানগর বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

না’গঞ্জ মহানগর বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন খান, সাধারণ সম্পাদক এটিএম কামাল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, মহানগর বিএনপি নেতা মোহাম্মদ হোসেন কাজল, মহানগর যুবদলের যুগ্ম-সম্পাদক নুর এলাহী সোহাগ সহ নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন মহানগর বিএনপি।

শনিবার (২১ ডিসেম্বর) এক বিবৃতিতে মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর খাঁন সেন্টু এ প্রতিবাদ জানান।

সেই সাথে তিনি বিবৃতিতে আরও উল্লেখ্য করেন, সরকার পুলিশ প্রশাসনকে দিয়ে পরিকল্পিত ভাবে বিজয় দিবসে বিএনপির র‌্যালীতে বাঁধা প্রদান করে নেতা ও কর্মীদের বিরুদ্ধে নাটকীয় মামলা দিয়েছে।

এছাড়াও, মহানগর বিএনপি বিজয় র‌্যালীতে পুলিশের সাথে কোন প্রকার ঘটনা ঘটেনি। অথচ দুঃখ জনক হলেও সত্যি ফ্যাসীবাদী সরকার প্রশাসনকে দিয়ে সাধারণ সম্পাদক এটি এম কামাল ও সহ-সভাপতি এ্যাড. সাথাওয়াত হোসেনকে গ্রেফতার করিয়েছে। সেই সাথে বিএনপির নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে আটককৃত নেতাদের নিঃর্শতে মুক্তি ও মামলা প্রতাহারের দাবি জানাচ্ছি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x