শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-১ আজমেরী ওসমান কখনোই সন্ত্রাসী কর্মকান্ডকে সমর্থন দেন না

আজমেরী ওসমান কখনোই সন্ত্রাসী কর্মকান্ডকে সমর্থন দেন না

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমানের উত্তরসুরি আলহাজ একেএম আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলসহ কয়েকটি সংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার ( ২৫ ডিসেম্বর ) বাদ মাগরীব চাষাড়া বালুরমাঠস্থ নারায়ণগঞ্জ জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নারায়ণগঞ্জ জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সভাপতি মো.মোজাম্মেল হক। তিনি বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান ছিলেন নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা।

তার অবর্তমানে সুযোগ্য উত্তরসুরি আলহাজ একেএম আজমেরী ওসমান গরীব ও মেহনতি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তিনি কোন সন্ত্রাসী কর্মকান্ডকে কখনোই সমর্থন বা প্রশ্যয় দেন না। তিনি পিতার নামে নাসিম ওসমান দুস্থ কল্যান ফাউন্ডেশনের মাধ্যমে তার সাধ্য অনুযায়ী সাধারন মানুষের সেবা করে যাচ্ছেন।

তাকে প্রশ্নবিদ্ধ করতেই একটি পক্ষ মাঠে কাজ করছে। গত কয়েকদিন আগে সিদ্ধিরগঞ্জ থেকে র‌্যাব সদস্যরা আজমেরী ওসমানের নামে চাদাঁবাজি করার অভিযোগে আবু তাহের নামে একজনকে গ্রেফতার করেছে এবং অভিযুক্ত তাহেরকে ৭ দিনের রিমান্ডেও নিয়েছেন।

গত বুধবার সৈয়দপুরে জিএমসি মাঠ দখলে নিয়েছে একটি চক্র। যা আমরা সংবাদ মাধ্যম থেকে জানতে পারি। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় সে অপকর্মেও সাথে আমাদের প্রানপ্রিয় নেতা আলহাজ আজমেরী ওসমানের নাম ব্যবহার করা হয়েছে। তার নাম ভাঙ্গিয়ে একটি চক্র উল্লেখিত অপকর্মটি করেছে যা ন্যাক্কারজনক ঘটনা।

অপরাধীদের অপকর্মটি জায়েজ করতে আজমেরী ওসমানের নামে শ্লোগানও দিয়েছে উক্ত চক্রটি। তিনি বা তার কোন লো সৈয়দপুরে অবস্থিত জিএমসি মাঠ দখলে যায়নি।

তিনি আরও বলেন,যারা আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে একর পর এক অপকর্ম করে যাচ্ছে তাদের ব্যাপারে তথ্য প্রদান এবং এদেন মুখোশ উন্মোচন করার আহবান জানান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিনের সভাপতি জয়নাল আবেদীন টুলু, নাসিম ওসমান দুস্থ কল্যান ফাউন্ডেশনের সভাপতি মো.তরিকুল ইসলঅম লিমন, নারায়ণগঞ্জ জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক তুলসী ঘোষ,

নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর ভারপ্রাপ্ত সভাপতি ও কোচ মো.খোকা,শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি ওবায়েদউল্লাহ,অন্ধকল্যান সংস্থার সাধারন সম্পাদক ইউনুস হাওলাদার,নারায়ণগঞ্জ জেলা বাস-মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু তাহের,জেলা টেক্সী ও মাইক্রেবাস শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি মো.জামাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x