Thursday, October 15, 2020
প্রচ্ছদ লিড-৪ আল আমিন নগরে ধর্ষকের হাতে রেহাই পায়নি ২ বছরের শিশু

আল আমিন নগরে ধর্ষকের হাতে রেহাই পায়নি ২ বছরের শিশু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ড আল আমিন নগরে দুই বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর সরদার (৪৫) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে এই ঘটনা ঘটে। অভিযুক্ত জাহাঙ্গীর সরদার সৈয়দপুর কড়ই তলা এলাকার টুক্কু সরদারের ছেলে। এদিকে ধর্ষণের শিকার শিশুটিকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শিশুটি ওই এলাকার জাহাঙ্গীর মিয়ার মেয়ে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, চকলেটের প্রলোভন দেখিয়ে অভিযুক্ত জাহাঙ্গীর শিশুটিকে তার ঘরে নিয়ে যায়। এরপর সেখানে সে শিশুটির উপড় পাশবিক নির্যাতন শুরু করলে একপর্যায়ে শিশুটির আর্তচিৎকারে আশপাশের মানুষ এসে ধর্ষক জাহাঙ্গীরকে আটক করে গণধোলাই দেয়। পরে স্থানীয় কাউন্সিলর থানায় ফোন করলে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় অভিযুক্ত জাহাঙ্গীর সরদারকে উদ্ধার করে পুলিশ।

এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার কর্মকর্তা (ওসি অপারেশন) আব্দুল হাই জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা শিশুটির মা থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাসিক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন জানান, শিশু ধর্ষণ ও ধর্ষককে গণপিটুনির কথা শুনে আমি ঘটনাস্থলে যাই। সেখানে পরিস্থিতি শান্ত করে পুলিশ খবর দিলে পুলিশ এসে অভিযুক্তকে আটক করে নিয়ে যায়।

এদিকে স্থানীয় একটি সূত্র জানায়, এর আগেও নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে স্থানীয় সালিশে বিচারের পাশাপাশি কারাবরণ করেছে জাহাঙ্গীর সরদার।