Thursday, October 15, 2020
প্রচ্ছদ লিড কুতুবপুর আ:লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

কুতুবপুর আ:লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১৬ই ডিসেম্বর মহান বিজয় উপলক্ষে আলোচনা সভা ও ফতুল্লা থানা আওয়ামী লীগ নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদককে গণ-সংবধনা প্রদান করা হয়েছে।


শনিবার (২৮ডিসেম্বর) বিকেল ৪টায় দেলপাড়ার উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে এই অনুষ্ঠানটি।

আলোচনা সভাটি নারায়নগঞ্জের কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃগিয়াস উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড.আবু হাসনাত মোঃ শহীদ বাদল বলেন, বাংলাদেশ বাঁচবে যদি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আল্লাহ হায়াত দান করেন।

বাংলাদেশের মানুষ বাঁচবে,মানুষের ভাগ্যের পরিবর্তন হবে দুঃখী মানুষের নেত্রী শেখ হাসিনা যদি বেঁচে থাকে। তাকে ১৯ বার চেষ্টা করা হয়েছিলো হত্যার কিন্তু পারেনি।কথায় আছে রাখে আল্লাহ মারে কে?

তিনি আরো বলেন,বাংলাদেশের ৮-১০ মন্ত্রীর চেয়ে শামীম ওসমান অনেক পাওয়ার রাখে আর আমরা তার এলাকার লোক।বাংলাদেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে গিয়ে আপনারা শামীম ভাইয়ের এলাকার লোক বললে মানুষ আপনাদের পা থেকে মাথা পর্যন্ত দেখে বলবে আপনে শামীম ভাইয়ের এলাকা থেকে এসেছেন।এই জন্য আমরা শামীম ওসমানকে নিয়ে গর্ব করি।

এই এলাকা স্বর্ণ মত পাল্টিয়ে দিবে যদি আপনারা তাকে বারবার ভোট দিয়ে নির্বাচিত করেন।আপনারা যেই লিংকরোড দেখছেন তা ৬লেন করে পদ্মা সেতুর সাথে জয়েন করবে এবং ঢাকার থেকে দামি এলাকা করবে এটা শামীম ওসমানের পরিকল্পনা।এখানে ৯টা ওয়ার্ডে শক্তিশালী নেতৃত্বের প্রয়োজন।

আপনাদের এলাকায় বাদল ভাই ও শওকত ভাই হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন কাছের মানুষ এবং এমপি শামীম ওসমান আছে।আপনারা ইতিমধ্যে দেখেছেন শামীম ওসমানের সহায়তায় তারা নারায়নগঞ্জের সবচেয়ে বড় আওয়ামীলীগ সম্মেলন করেছে ফতুল্লা থানায়।

আপনারা দোয়া করবেন এ.কে এম শামীম ভাইয়ের জন্য সে যেনো দলমত নির্বিশেষে এই নারায়নগঞ্জবাসীর জন্যই না সারা বাংলাদেশেত জন্য কাজ করতে পারেন।

তিনি অসাধু নেতাকর্মীদের সতর্ক করে বলেন,দুঃখ লাগে তখন রাস্তা থেকে উঠিয়ে অনেককে নেতা বানিয়ে দেবার পর যারা চুক্ষু উল্টায় তখন।এখনো সময় আছে ভালো হয়ে যান।ভন্ডামি চলবে না আওয়ামীলীগে।

আলোচনা শেষে ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি এম সাইফুল্লা বাদল ও সাধারন সম্পাদক এম শওকত আলীকে গনসংবধনা প্রদান করা করা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগ সাধারন সম্পাদক এড.খোকন সাহা,নারায়নগঞ্জ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির,কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু,ফতুল্লা যুবলীগের সাধারন সম্পাদক এম.এ মান্নান,নাজিম উদ্দীন, মাহাবুবুর রহমান স্বপন, মাহামুদুর রহমান, গিয়াসউদ্দিন, রাজ্জাক ফকির, মানিক চান, মিঠু, টিটুন, এড.তরীকুল আলম রাসেল প্রমূখ।