রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-১ আড়াইহাজারে দুই পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

আড়াইহাজারে দুই পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

আড়াইহাজারে দুই পুলিশ কর্মকর্তাকে চিহ্নিত মাদক ব্যবসায়ীর সঙ্গে রাতভর নেচে-গেয়ে আনন্দে মেতে ওঠার অভিযোগে  প্রত্যাহার করা হয়েছে।

প্রত্যাহারকৃত দুই পুলিশ কর্মকর্তা হলো উপ-পরিদর্শক সজীব সরকার ও সহকারি উপ-পরিদর্শক অজিত চন্দ্র বিশ্বাস।

শনিবার (২৮ ডিসেম্বর) দিবাগত রাতে আড়াইহাজার থানা থেকে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,পুলিশে বদলি ও প্রত্যাহার চাকরির নিয়মিত অংশ। তাদের দুইজনকে প্রশাসনিক কারণে প্রত্যাহার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে বিশনন্দী এলাকায় একটি বাড়িতে দাওয়াতে যান এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস। সেখানে গানের আসরের আয়োজন করা হয়। আসরে রাতভর নেচে-গেয়ে আনন্দে মেতে ওঠেন পুলিশের এ দুই কর্মকর্তা।

তাদের পাশে ছিলেন আড়াইহাজার থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী আল-আমিন। আর নাচ-গানের পুরো অনুষ্ঠানটি ফেসবুক আইডি থেকে লাইভ করেন এসআই সজীব নিজেই। বিষয়টি নিয়ে আড়াইহাজার উপজেলায় ব্যাপক সমলোচনার ঝড় ওঠে।

বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নজরে এলে ঘটনার প্রাথমিক তদন্তে সত্যতা প্রমাণিত হয়। পরে শনিবার রাতে নারায়ণগঞ্জের সদ্য যোগদান করা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নির্দেশে পুলিশের ওই দুই কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x