1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

নতুন বছরে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে: আশা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১৪২ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

দলের দুঃসময়ে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) এক শুভেচ্ছা বার্তায় তিনি এ আহবান জানান।

বার্তায় তিনি আরও উল্লেখ্য করেন, সরকারের নির্যাতনের শিকার হয়েও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দলছুট হয়নি। ক্ষমতাশীনদের ইন্ধোনে প্রশাসন কর্তৃক যতই নির্যাতন হচ্ছে, দলের নেতা ও কর্মীদের মনোবল ততই শক্তিশালী হচ্ছে। বিএনপির মূল চালিকা শক্তি হচ্ছে তৃনমূল যারা মাঠ পর্যায়ের সাহসী যোদ্ধা। আপনারা হচ্ছেন বিএনপির প্রাণ।

বিগত বছরের সকল ভুল থেকে শিক্ষা নিয়ে আগামী দিনের পথকে আরও সুগম করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তাহলেই আমাদের মা বিএনপির চেয়ারপার্সন ও তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে স্বৈরাচার সরকারের হাত থেকে মুক্ত করা সম্ভব। তাই সকলকে আহবান ও নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি।

পাশাপাশি প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, দেশের মানুষের অধিকার ও গণতন্ত্রকে উদ্ধারে আপনাদের সহযোগীতা কামনা করছি। আপনারা জনগনের সেবক আপনাদের সঠিক দায়িত্ব পালনের কারনেই দেশের মানুষ নিরাপদে ঘুমাতে পারে। বিগত দিনে দেশের মানুষ তাদের অধিকার আদায়ের আন্দোলন  রাজপথে ছিলো। যেখানে সরকার আপনাদের ব্যবহার করে জনগনের বিরোধী কর্মকান্ডে আপনাদের পতিত করেছে। যা খুবই দুঃখ জনক।

তাই আপনাদের আহবান করবো নতুন বছরে দেশের মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র উদ্ধারে সহযোগীতা করবেন। সেই সাথে দেশের স্বাধীনতার মূল উদ্দেশ্য রক্ষায় ভূমিকা রাখার আহবান জানাচ্ছি।

প্রশাসন সহ দলের সকল নেতা ও কর্মীদের নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL