Thursday, October 22, 2020
প্রচ্ছদ লিড-৪ বই বিতরন ও অভিভাবক ছাউনীর উদ্বোধন করলেন নাহিদা বারিক

বই বিতরন ও অভিভাবক ছাউনীর উদ্বোধন করলেন নাহিদা বারিক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:

৬৩নং নরসিংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০২০ এর বই উৎসব অনুষ্ঠানটি ও অভিভাবক ছাউনীর উদ্বোধন করেন নারায়নগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক।

বুধবার(১জানুয়ারি)দুপুর সাড়ে ১২টায় স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়  উদ্বোধন অনুষ্ঠানটি।

উদ্বোধন অনুষ্ঠানে নাহিদা বারিক বলেন,সারা বাংলাদেশে একযুগে স্কুলের বাচ্চাদের হাতে ৩৫কোটি নতুন বই বিনামূল্যে তুলে দেওয়া হচ্ছে।এটি আমাদের জন্য একটি বড় পাওয়া।সারা পৃথিবীর মধ্যে এই রকম ঘটনা শুধু বাংলাদেশে সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর কারনে।

তাই তোমাদেরও দায়িত্ব ভালোভাবে পড়ালেখা করা এবং পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করা।কারন নারায়নগঞ্জ জেলায় প্রতিটি স্কুলে তোমাদের প্রয়োজনীয় শিক্ষা সামগ্রী দেওয়া হচ্ছে।

বই উৎসব উদ্বোধনের পূর্বে স্কুলের শিক্ষার্থীদের অভিভাবকদের জন্য অভিভাবক ছাউনীর উদ্বোধন করা হয়।

নতুন বই বিতরন উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ সদর সহকারী শিক্ষা অফিসার মনির হোসেন, নারায়নগঞ্জ সদর উপজেলার রিসোর্স সেন্টারের ইন্সেপেক্টর সুরাইয়া ইসলাম

কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি  এম সাইফ উল্লাহ বাদল,ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দীন,কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আইয়ুব আলী প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

সোনারগাঁয়ে দেয়াল চাপায় শ্রমিকের মৃত্যু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁ উপজেলায় দেয়াল চাপা পড়ে আয়নাল হোসেন (৪০) নামের এক লৌহ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার সাদিপুর...
0
Would love your thoughts, please comment.x
()
x