শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ শহরতলী মুজিববর্ষে সরকারের নানা কর্মসূচি রয়েছে: নাহিদা বারিক

মুজিববর্ষে সরকারের নানা কর্মসূচি রয়েছে: নাহিদা বারিক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

নারায়নগঞ্জ সদর উপজেলাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৮ সালের বৃত্তিপ্রাপ্ত ৮১ জন ছাত্রছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২জানুয়ারি) সকাল ১০টায় নারায়নগঞ্জ সদর উপজেলার মিলনায়তনে এই সংবর্ধনা প্রদান করা হয় শিক্ষার্থীদের।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানটি নারায়নগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান এড.আবুল কালাম আজাদ বিশ্বাসের সভাপতিত্বে পপ্রান অতিথির বক্তব্যে নারায়নগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশে শিক্ষারমান বৃদ্ধি করার লক্ষ্যে কাজ করছে।

সেই লক্ষ্যে গত ১ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের মাঝে ৩৫ কোটি নতুন বই বিনামূল্যে তুলে দেন।আর ২০২০ মুজিববর্ষ। এই মুজিববর্ষে সরকারের নানা কর্মসূচি রয়েছে। তোমরা তোমাদের মাকে বলবে আমরা এই বছরে একটি করে ভালো কাজ করবো।তোমরা নিজেরা ভালো থাকবে এবং নিজের দেশকে ভালো রাখবে।

বক্তব্য শেষে ২০১৮ সালের নারায়নগঞ্জ সদর উপজেলার বৃত্তিপ্রাপ্ত ৮১ জন শিক্ষার্থীকে সংবধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ সহকারি শিক্ষা অফিসার গুলশান আরা,নারায়নগঞ্জ সদর উপজেলার সহকারি শিক্ষা অফিসার মোঃমনির হোসেন,শাহিদা সুলতানা,বক্তাবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃশওকত আলী প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x