শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-১ এই ওয়ার্ডে আঃ লীগের কোন ভাল লোক নেইঃ ভিপি বাদল

এই ওয়ার্ডে আঃ লীগের কোন ভাল লোক নেইঃ ভিপি বাদল

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

মহান বিজয় দিবস উপলক্ষে নুর হোসেন মেম্বার ক্রিকেট টুনামেন্ট, শীতবস্ত্র বিতরণ ও আলোচনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ জানুয়ারি) বিকেলে ২৯নং বুরুন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

নুর হোসেন মেম্বার ক্রিকেট টুনামেন্ট, শীতবস্ত্র বিতরণ ও আলোচনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে বুরুন্দী সমাজ কল্যান সংঘের সভাপতি হাজী সুমন পপ্রানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল।

এতে পপ্রান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, ফরাজিকান্দা দক্ষিন বালিয়াগাও পঞ্চায়েত কমিটির সভাপতি মঞ্জুর হাসান।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরাফাত রহমান জুম্মন, মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুক প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল বলেন আমি শুনেছি কাজিম উদ্দিন প্রধান বন্দরে ভাল কাজ করে যাচ্ছে। তিনি নির্বাচনের জন্য নয় কাজ করে যাচ্ছে বন্দরবাসীকে ভালবাসে দেখে। আপনার তার মত একজন ভাল মানুষ পেয়েছেন।

কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্দেশ্যে করে আবু হাসনাত মো. শহীদ বাদল বলেন, ৭নং ওয়ার্ডে আওয়ামীলীগের শত্রু আওয়ামীলীগ। এ ওয়ার্ডে আওয়ামীলীগের কোন ভাল লোক নেই আমি মনে করি, যদি থাকতো তাহলে কমিটি নিয়ে কেউ বিরোধিতা করতে না। ৭নং ওয়ার্ডে কমিটি হবে সম্মেলনের মাধ্যমে কারণ যারা আওয়ামীলীগ করেন সবাই আমরা ভাই ভাই।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x