শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-৩ নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

নারায়নগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

শনিবার (৪ জানুয়ারি) সকাল ৮টায় নারায়নগঞ্জের ২নং রেল গেইট সংলগ্ন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নারায়নগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ প্রথমে পুস্পস্তবক অর্পন করে এবং পরে সকাল ১০টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।

এর আগে বাঙালী জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্য এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এ.কে.এম শামীম ওসমানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজের সভাপতিত্বে উপস্থিত ছিলো নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি চন্দন শীল,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল,

ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক এম.এ মান্নান, সাবেক ছাত্রলীগ নেতা এহসানুল হক নিপু,নারায়নগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি টিপু সুলতান,সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার রেজা হিমেল,মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু সহ নারায়নগঞ্জ জেলা,মহানগর ও ফতুল্লা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x