মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০
প্রচ্ছদ লিড-১ না’গঞ্জ মহানগর ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচী অনুষ্ঠিত

না’গঞ্জ মহানগর ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচী অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

দেশব্যাপী ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্রলীগ ও পুলিশের অর্তকিত হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করেন মহানগর ছাত্রদল। রোববার (৫ জানুয়ারী) দুপুর ১ টায় নগরীর পাঠানতলী এলাকায় সংগঠনের সভাপতি সাহেদ আহম্মেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবুর নেতৃত্বে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ বিক্ষোভ সমাবেশে সভাপতি সাহেদ আহম্মেদ বলেন, অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে স্বাধীন দেশের মানুষ হয়েও আমরা সেটার স্বাদ নিতে পারছি না। আজ আমাদের বাক-স্বাধীনতা, মৌলিক অধিকার, ভোটাধিকার হরণ করা হয়েছে। এছাড়াও ১লা জানুয়ারী ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে ছাত্রলীগ ও পুলিশ অর্তকৃত হামলা চালিয়েছে।

আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে এই হামলার ঘটনার সাথে জড়িত ছাত্রলীগ সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু বলেন, সারা দেশের মানুষ আজ কারাবন্দি হয়ে আছে। প্রশাসনের জোড়ে আওয়ামী সরকার ক্ষমতায় টিকে আছে। ক্ষমতায় এসে তাদের কর্মকান্ডই জনবিচ্ছিন্ন হয়ে গেছে। আজ তাদের অন্যায়ের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে পারছে না।

প্রতিবাদ করলেই মিথ্যা মামলা ও হামলার শিকার হতে হচ্ছে। একটি স্বাধীন দেশে কখনই এভাবে চলতে পারে না। দেশের জনগনের নিরবতাই আপনাদের জন্য পতনের কারন হয়ে দাড়াবে। সে সময় পালাবার সুযোগ পাবেন না।

এ সময় আরও উপস্থিত ছিলো, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সুমন হোসেন, জুয়েল রানা, রুবেল হোসেন, শাকিল মিয়া, মহানগর ছাত্রদল নেতা  মিঠু, মুন্না, সাদ্দাম, রাজু, হিরা, আশরাফুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

৫০ হাজার নবী প্রেমিক নিয়ে মিছিল করবে ইসলামী আন্দোলন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোমবার ( ২৬ অক্টোবর) বেলা ১২ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের  সেক্রেটারি প্রিন্সিপাল মুহাম্মদ সুলতান মাহমুদ বলেন,...
0
Would love your thoughts, please comment.x
()
x