1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকের সাথে বাসের ধাক্কায় আহত ১

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৬৮ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুয়াসার কারনে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে অপর একটি যাত্রীবাহি বাসের পিছনে ধাক্কায় নিজ গাড়ী থেকে ছিটকে পড়ে হাত হারালেন হেলপার।

সোমবার (৬ জানুয়ারী) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার দড়িকান্দি বাসষ্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পরে ঘটনাস্থল থেকে ট্রাক হেলপারকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠালে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহাবুব হোসেন জানান, সোমবার ভোর ৬টার দিকে ফেনী থেকে ছেড়ে আসা একটি ট্রাকস (ফেনী মেট্টো-১১-০১২০) ঘন কুয়াসার কারণে নিয়ন্ত্রন হারিয়ে দড়িকান্দি বাসষ্ঠ্যান্ড এলাকায় একটি যাত্রীবাহি বোরাক ( ঢাকা মেট্টো-ব-১১-৭৭০৩) বাসের পেছেনে স্বজোড়ে থাক্কা দেয়।

এতে ট্রাকের হেলপার ট্রাক থেকে ছিটকে পড়ে তার একটি হাতের তালু চাকার নিচে চলে গিয়ে তালুটি থেতলে মাংস ও হাড়গোড় ভেঙ্গে যায়। এসময় আহত লোকজন উদ্ধার করে ওই ট্রাক করেই একটি স্থানীয় হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে গেলে কেউ আহত হেলেপারের নাম ঠিকানা বলতে পারিনি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL