Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড এখন আর ফেরার কোন সময় নাইঃ জসিম উদ্দিন

এখন আর ফেরার কোন সময় নাইঃ জসিম উদ্দিন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ “সোনার বাংলায় মুজিব বর্ষে, সমাজকল্যান এগিয়ে চলে”এই শ্লোগানে ৩য় ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উপলক্ষ্যে আইসিটি খাতে অন্যান্য অবদানের স্বীকৃতি স্বরুপ মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সমাজসেবা অধিদপ্তরকে ‘ডিজিটাল বাংলাদেশ শ্রেষ্ঠ অধিদফতর এ্যাওয়ার্ড ‘ভূষিত করায় বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুর ১২টায় নারায়নগঞ্জ জেলা পপ্রাসনের কার্যালয়ে জেলা প্রশাসন, সমাজসেবা অধিদপ্তর ও স্বেচ্ছাসেবী সংস্থা সমূহের আয়োজনে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠানটি।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দীন বলেন, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী সমাজসেবা অধিদপ্তরকে মনে করেছেন ডিজিটালি এগিয়ে আসছে। এই অধিদপ্তরের আরো পুরষ্কার পাবে যদি কর্মকর্তারা সক্রিয় হয়ে উঠে। এই দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে আমাদের সকল দপ্তরকে সততার সহিত কাজ করতে হবে।

সরকারি ভাতাগুলো সঠিকভাবে দেবার কাজ করতে হবে। এখন আর পিছুনে ফেরার কোন সময় নাই। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ৫ঘন্টা ব্যতিত বাকি সময় কাজ করে। আপনাদের কাজ করতে হবে। অফিসে গেলে যাতে না দেখা যায় অফিসের যন্ত্রে ধুলাবালি ভরা। নারায়নগঞ্জ জেলার সেরা অফিস হবে আপনাদের অফিস।

সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক আসাদুজ্জামানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ তথ্য অফিসার সিরাজউল্লাহ খান,সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃফিরোজ,জেলা রেজিস্টার নাহিদা পারভীন, এনজিও ব্যক্তিত্ব ড.জব্বার চিশতী, সামসুজ্জামান ভাসানী, প্রদীপ কুমার সাহা প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x