Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড-৪ স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের কিশোর আটক

স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের কিশোর আটক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সোনারগাঁয়ে তৃতীয় শ্রেণির  স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সিয়াম নামে ১৪ বছরের কিশোরকে গ্রেপ্তার পুলিশ।বৃহস্পতিবার (৯ জানুয়ারী) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বশিরগাঁও এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধর্ষক সিয়াম আড়াইহাজার উপজেলার ফাউসা গ্রামের সাইদুল হকের ছেলে। সে বশিরগাঁও গ্রামে নানার বাড়িতে বসবাস করত।

এর আগে ধর্ষণের ঘটনায় বুধবার (৮ জানুয়ারী) রাতে স্কুল ছাত্রীর বাবা সোনারগাঁ থানায় ঔ কিশোরের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে জামপুর ইউনিয়নের বশিরগাঁও গ্রামে সিয়াম নামের এক কিশোর ওই ছাত্রীকে ১০ টাকার প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে ঘটনাটি কাউকে না জানাতে ভয়ভীতি দেখায়। ওই ছাত্রী বাড়ি ফিরে বিষয়টি তার বাবা মাকে খুলে বললে তার বাবা মা গ্রাম্য সালিশকারী নুরুল ইসলাম ও খবরউদ্দিনের কাছে বিচার দাবি করে। সালিশকারী খবরউদ্দিন ও নুরুল ইসলাম বিচার করে রায় দেন ওই মেয়েকে বিয়ে দেওয়ার সময় যাবতীয় খরচ বহন করবে ধর্ষক ।

এ বিষয়টি মেনে না নিয়ে সোনারগাঁ থানায় যেতে চাইলে তাদের বাধা প্রদান করা হয়। পরে পুলিশের সহায়তায় বুধবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর তালতলা ফাঁড়ি পুলিশের এস আই আমিনুল ইসলাম বশিরগাঁও গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিয়ামকে গ্রেপ্তার করে করে।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ আহসানউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষক সিয়ামকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের কাছে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। শুক্রবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x