শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ আর্ন্তজাতিক গ্রিসে ১০ বাংলাদেশী আহত

গ্রিসে ১০ বাংলাদেশী আহত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ পুলিশের তাড়া খেয়ে গ্রিসে আহত হয়েছেন কমপক্ষে ১০ বাংলাদেশী অভিবাসী। ওই বাংলাদেশীরা সহ মোট ১৩ জন আরোহী আহত হয়েছেন। এর মধ্যে একজন অন্য গাড়ির চালক রয়েছেন। অভিবাসীরা প্রতিবেশী তুরস্ক থেকে সীমান্ত অতিক্রম করে গ্রিসে প্রবেশ করেন।

এ সময় পুলিশের তাড়া খেয়ে তাদের গাড়ি আরেকটি উচ্চ গতির গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে অভিবাসীদের ১২ জনই আহত হয়েছে। শুক্রবার এ ঘটনা ঘটেছে গ্রিসের উত্তরাঞ্চলে। গ্রিস থেকে এ খবর দিয়েছে বার্তা সংস্থা এপি।

পুলিশ বলেছে, অভিবাসীদের বহনকারী গাড়িটির ভিতরে ছিল ১২ জন। মধ্যরাতের সামান্য পরে কাভালা জেলার কাছে প্রধান সড়কে একটি চেকপয়েন্টে তাদেরকে থামতে বলা হয়। কিন্তু তারা গাড়ি না থামিয়ে চলতে থাকে। ফলে পুলিশ তাদের পিছু নেয়।

প্রায় ১৫০ কিলোমিটার দূরে গিয়ে থেসালোনিকি শহরে এর শেষ হয়। এ সময়ে তাদেরকে বহনকারী গাড়ি অনেক লাল বাতির সিগন্যাল অমান্য করে আঘাত করে আরেকটি যাত্রীবাহী গাড়িতে। এতে অভিবাসীরা আহত হয়। তার মধ্যে ১০ জন বাংলাদেশী। দু’জন সিরিয়ার নাগরিক। আর অন্য গাড়ির একজন চালক।

তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মধ্যে সিরিয়ার নাগরিকদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। পরক্ষণেই তাদেরকে অভিবাসী পাচার করার সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে। অন্য গাড়ির চালককেও হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। তবে ১০ বাংলাদেশী এখনও হাসপাতালে রয়েছেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x