শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ শহরতলী আইনজীবি সমিতির নির্বাচনে হুমায়ন ও জাকির পরিষদের মনোনয়ন দাখিল

আইনজীবি সমিতির নির্বাচনে হুমায়ন ও জাকির পরিষদের মনোনয়ন দাখিল

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির ২০২০-২১ এর নির্বাচনে সভাপতি পদে এ্যাড.সরকার হুমায়ন কবির ও সাধারণ সম্পাদক পদে এ্যাড.আবুল কালাম আজাদ জাকিরকে করে জাতীয়তাবাদী আইনজীবি পরিষদের প্যানেলের মনোনয়ন পত্র দাখিল করে।

বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে নারায়নগঞ্জ জেলা আইনজীবি সমিতির নির্বাচনের ইলেকশন কমিশনার এড.মোঃআব্দুর রহিম কাছে পুরাঙ্গ  ১৭ জনের মনোনয়ন পত্র দাখিল করা হয়।

জাতীয়তাবাদী আইনজীবি পরিষদের প্যানেলের সিনিয়র সহ-সভাপতি এ্যাড.রফিক আহাম্মেদ, সহ-সভাপতি এ্যাড.সাদ্দাম হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড.মঃআলম খান, কোষাধ্যক্ষ সম্পাদক এ্যাড.সাহাজাদা দেওয়ান, অপ্যায়ন সম্পাদক এ্যাড.আহসান হাবিব ভূইয়া, লাইব্রেরী সম্পাদক এ্যাড.জাহিদুল ইসলাম মুক্তা,

ক্রীড়া সম্পাদক এ্যাড.জিয়া, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক এ্যাড.সারোয়ার জাহান, সমাজসেবা সম্পাদক এ্যাড.গোলাম সারোয়ার,আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড.আলী হোসেন, সদস্য হেলাল উদ্দীন সরকার, হাবিবুর রহমান, আয়নাল, মহিবর রহমান, হাফিজুর রহমান মনোনয়ন পত্রটি দাখিল করা হয়।

মনোনয়ন পত্র দাখিল শেষে এড.সরকার হুমায়ন কবির বলেন,এই নির্বাচন কমিশনারের অধীনে গতবারের নির্বাচন নির্বাচনের মত হয় নাই।এজন্য আমি বলেছিলাম এই নির্বাচন কমিশনকে পরিবর্তন করে দিতে বলেছিলাম কিন্তু সৈরাচারী সরকার এ কথা শুনে নাই।

তাদেরকেই আবার নির্বাচন কমিশনার বানিয়েছে।তারপরও বিশ্বাস করি এ বছর যদি আমরা ঐক্যবোধ্য থাকি এ বছরের নির্বাচন সুষ্ঠু হলে আমাদের প্যানেলকে কেউ হারাতে পারবে না ইনশাল্লাহ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x