মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০
প্রচ্ছদ লিড-২ আড়াইহাজারে ৬০ কেজি গাঁজা সহ ৬ ব্যবসায়ী র‌্যাবের জালে

আড়াইহাজারে ৬০ কেজি গাঁজা সহ ৬ ব্যবসায়ী র‌্যাবের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ আড়াইহাজারের বিশ্বনন্দী ইউনিয়ন ফেরিঘাট এলাকা থেকে ছয় মাদক ব্যবসায়ী সহ ৬০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১০ এর একটি অভিযানিক দল। মঙ্গলবার (১৪ জানুয়ারি) দিবাগত রাতে ঔ এলাকায় অভিলাস ট্রান্সপোর্ট এর সামনে থেকে তাদের আটক করা হয়।

এ সময় আটকৃতদের কাছ থেকে মাদক সহ একটি প্রাইভেট কার উদ্ধার করতে সক্ষম হলেও ৩জন ব্যবসায়ী পালিয়ে যায়।

আটককৃতরা হলো, গাজীপুর জেলার শ্রীপুর থানার নতুন বাজার এলাকার খোরশেদ দেওয়ানের স্ত্রী রোকেয়া (৫০), একই জেলা ও থানার বাদশা মিয়ার স্ত্রী সালমা (৩৫), টাঙ্গাইল জেলার সখিপুর থানার কালমেগা এলাকার নজরুল ইসলামের স্ত্রী মোসলেহা বেগম্য(৪০), ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার কালিকাপুর এলাকার মুসা মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৬), পাবনা জেলার বেড়া থানার রঘুনাথপুর এলাকার শ্রী রাজকুমার হাওলাদারের ছেলে আকাশ কুমার হাওলাদার (২০), ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার উত্তর চকবস্তা এলাকার ইউনূছ মিয়ার ছেলে তহিদুল ইসলাম (১৯)।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালাতে সক্ষম হয় ব্রাক্ষণবাড়িয়া জেলার বিজয়নগর থানার সেজামুড়া মুকুন্দপুর এলাকার আবু সামার ছেলে নাছির (৪০), একই জেলার কসবা থানার মধ্যপাড়া কল্যাণপুর এলাকার খোয়াজ আলীর ছেলে বাছির মিয়া (২৮) ও একই জেলা ও থানার কামালপুর এলাকার রাসেল (৩০)।

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের উপর ভিত্তি করে র‌্যাব-১০ এর একটি অভিযানিক দল আড়াইহাজারের বিশ্বনন্দী ফেরিঘাট এলাকায় অভিলাস কাউন্টারের সামনে (ঢাকা মেট্রো-খ-১১-৫১০০) নাম্বারের গাড়ীটি তল্লাশির জন্য গতি রোধ করে।

এ সময় র‌্যাবের উপস্থিথি টের পেয়ে গাড়ী থেকে ৩ ব্যক্তি পালিয়ে যায়। এক পর্যায়ে ৬ ব্যক্তিকে আটক করে র‌্যাব।তাদের গাড়ী তল্লাশি করে ১ লাখ ৮ হাজার ৭’শ টাকার পরিমান ৬০ কেজি গাঁজা উদ্ধার সহ ৬ জনকে আটক করে।

পরে আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) আমীর হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ৬০ কেজি গাঁজা ও এক লাখ আট হাজার সাতশত টাকা উদ্ধারসহ ৬ ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১০।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
0
Would love your thoughts, please comment.x
()
x