1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি র‌্যাবের জালে মানব পাচার চক্রের মূলহোতাসহ  ৩ ৮ মার্চ ভোটাধিকার প্রয়োগে-কে হচ্ছে বন্দর উপজেলার উন্নয়ন কর্ণধার ইসলামপুরে মাটি চাপায় এক শ্রমিক না ফেরার দেশে দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

জোড় করে দেশের মানুষের হৃদয়ে স্থান পাওয়া যায় নাঃ সাগর প্রধান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ১১০ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধান বলেন, জোড় করে প্রশাসনের উপর ভর করে সাময়িক ভাবে ক্ষমতায় থাকা যায় কিন্তু দেশের মানুষের হৃদয়ে স্থান পাওয়া যায় না।

বর্তমান সরকার জোড় করে ক্ষমতায় বসে উন্নয়নের নামে দেশে লুটপাট করছে। অথচ দেশের মানুষ কি অবস্থায় দিন যাপন করছে সেই দিকে তাদের খেয়াল নেই।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪ তম জন্ম বার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

রোববার (১৯ জানুয়ারী) বিকেল সাড়ে ৩ টায় নাসিক ২৫ নং ওয়ার্ডের দক্ষিণ লক্ষণখোলা এলাকায় মহানগর যুবদলের উদ্যোগে হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

এ সময় তিনি আরও বলেন, দেশের মানুষের অধিকার আদায়ের পক্ষে কথা বলার নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সরকার মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দি করে রেখেছে। তিনি কখনই দেশের মানুষের বিরুদ্ধে আপোষ করেননি, এখনও করছেন না। তাই সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে কারাগারে।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এ দেশের দুঃখি মানুষের নেতা। তিনি সব সময় দেশের মানুষকে নিয়ে চিন্তা করতেন। একটি তলা বিহীন দেশের হালধরে ছিলেন শহীদ জিয়া। তাকেও ঘাতকরা হত্যা করেছে। জিয়া পরিবার সব সময় মেহনতি মানুষের পক্ষে কাজ করেছেন, এখনও করছেন।

আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিক তাই অসহায় মানুষের কষ্ট সহ্য করতে পারি না। আমাদের যতটুকু ছিলো আপনাদের সেবায় নিয়ে এসেছি। যারা বৃত্তশালী আছেন তারা এই অসহায় মানুষ গুলোর পাশে দাড়ান। আল্লাহ আপনাদের উপর রহমত ভারিয়ে দিবে।

সরকারকে উদ্দেশ্য করে বলেন, অনেক খেয়েছেন এবার দেশের মানুষের কথা চিন্তা করুন। আপনারা নিজেরাও জানেন জনগনের ভোটে নির্বাচিত না তাই তাদের প্রতি আপনাদের দায়বদ্ধতাও নেই। এর পরিনিতি মোটেই ভাল না। জালিমের কাতার থেকে সড়ে দাড়ান। মানুষের পক্ষে কথা বলতে শিখুন। অবশ্যই এদেশের মানুষের হৃদয়ে স্থান পাবেন।

বক্তব্য শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করেন। সেই সাথে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ ও মুক্তি কামনায় দোয়া করেন। দোয়া শেষে হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন।

মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসার পরিচালনায় আরও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ-সম্পাদক মাহাবুব হোসেন, মহানগর মৎস্যজীবী দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন আনোয়ার, মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, তথ্য-প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক তরিকুল ইসলাম, সহ ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সহ ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির, সদস্য পলাশ প্রধান,

সম্রাট সুজন, জেলা যুবদলের সদস্য মমিনুল ইসলাম আলামিন, যুবদল নেতা ফখরুল হাসান, আশফাক রহমতুল্লাহ, মনিরুজ্জামান বিপ্লব, শহীদ ভূঁইয়া ও শাওন মাঝি, মহানগর ছাত্রদলের  সহ-সভাপতি জুয়েল রানা, মাকসুদুর রহমান শাকিল, যুগ্ম-সম্পাদক আবদুল কাদির, নাজমুল ইসলাম, মোঃ রোমান হোসেন, মোঃ রেদোয়ান, সহ-সাংস্কৃতিক সম্পাদক তারেক প্রধান, যোগাযোগ বিষয়ক সম্পাদক আলী নেওয়াজ, সদস্য রিমেল,

রেদোয়ান, ফতুল্লাহ থানা ছাত্রদল নেতা নুর ইসলাম শাহেদ, বন্দর থানা ছাত্রদল নেতা জাহিদ হাসেন পাপ্পু, সাকিব রায়হান এছাড়াও উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা ছাত্রদল নেতা শুভ শরীফ, রুবেল নিলয়, জেলা তাতীদলের যুগ্ন-আহ্বায়ক জামাল হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন যুবদল ও ছাত্র দলের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL