প্রচ্ছদ শহরতলী আদালতপাড়ায় মোহসিন-মাহবুব পরিষদের প্রচারনা

আদালতপাড়ায় মোহসিন-মাহবুব পরিষদের প্রচারনা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়নগঞ্জ জেলা আইনজীবি সমিতির কার্যকরী কমিটি ২০২০-২১ এর নিজেদের নির্বাচনী প্রচারনা আনন্দ মূখর পরিবেশে করেছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদ মনোনীত মোহসীন-মাহাবুব পরিষদ।

বৃহস্পতিবার ( ২৩জানুয়ারি ) দুপুরে ডিজিটাল বার ভবন নির্মান ও নারায়নগঞ্জ জেলা আইনজীবি সমিতির উন্নয়নে নারায়নগঞ্জ আদালত পাড়ায় ভোটারদের নিকট থেকে ভোট চেয়ে এবং মিছিলের মাধ্যমে প্রচারনা করে।

নির্বাচনী প্রচারনার সময় নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড.মাসুদ উর রউফ বলেন,মোহসীন-মাহবুব পরিষদ উন্নয়নের পরিষদ। নারায়নগঞ্জের আইনজীবিদের অতি কাক্ষিত ডিজিটাল বার ভবন প্রতিষ্ঠার লক্ষ্যে মোহসীন -মাহাবুব পরিষদকে আমরা মনোনয়ন দিয়েছি। এই পরিষদ প্রতিটি আইনজীবিদের পরিষদ।

সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদের নির্বাচনী প্রচারনা এবং মিছিলে উপস্থিত ছিলো  নারায়নগঞ্জ জেলা পাবলিক প্রসেকিউটর এড.এস এম ওয়াজেদ আলী খোকন,অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর এড.জাসমিন আহমেদ,নারায়নগঞ্জ মহিলা আওয়ামী আইনজীবি পরিষদের সভাপতি এড.সেলিনা ইয়াসমিন,নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক এড.মোঃমাসুদ উর রউফ,এড.তারাজউদ্দীন, বর্তমান নারায়নগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি এড.হাসান ফেরদৌস জুয়েল,এড.সুইটি,এড.মাসুদ রানা, সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদের সভাপতি পদ প্রার্থী এড.মুহাম্মদ মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে এড.বিদ্যুৎ কুমার সাহা,সহ-সভাপতি পদে এড.মোঃতাজুল ইসলাম,

সাধারন সম্পাদক এড.মোঃমাহাবুবুর রহমান,যুগ্ন সাধারন সম্পাদক পদে এড বরুন চন্দ্র দে,কোষাধ্যক্ষ এড.মোঃ মনিরুজ্জামান কাজল,অপ্যায়ন এড.আবুল বাশার রুবেল,লাইব্রেরী সম্পাদক  এড.মাহমুদুল হক মমিন,,ক্রীড়া সম্পাদক এড.মোঃরাশেদ ভূইয়া,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক এড.ফাহমিদা আক্তার সিমি,তথ্য ও প্রযুক্তি সম্পাদক এড.হাসিব উল হাছান,আইন মানবাধিকার সম্পাদক  নুসরাত জাহান তানিয়া এবং সদস্য পদে এড.আসাদুল্লাহ সাগর,এড.দেলোয়ার হোসেন সুজন,এড.কামরুল ইসলাম,এড.সুবর্না ও এড. আজিম ভূইয়া।

সোনারগাঁয়ে ছিনতাই চক্রের ৩ সদস্য আটক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সোনারগাঁ উপজেলার পেচাইন এলাকায় এশিয়ান রাস্তার উপর পরিবহন থামিয়ে দাবীকৃত চাঁদা না পেয়ে ১৯ টি খাসি...
Shares